ঢাকা, শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬, ০৯ শাবান ১৪৪১ হিজরী

খেলাধুলা

খাদ্য সামগ্রী বিতরন আফ্রিদি ফাউন্ডেশনের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ৫:১০ পিএম

করোনাভাইরাসের প্রকোপে পুরো বিশ্বই এখন আতঙ্কিত। এ সময় অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন ক্রীড়া তারকাসহ অনেকেই। পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি বেশ কয়েকদিন আগে ফেসবুকে এক ভিডিও বার্তায় জানিয়েছিলেন, করোনা আক্রান্তদের পাশে দাঁড়ানোর কথা। তারই ধারাবাহিকতা নিজ দেশে দুই হাজার পরিবারের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি।

পাকিস্তানে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে প্রায় ১ হাজার মানুষ। এর মধ্যে মারা গেছেন ৭ জন। দেশের এই পরিস্থিতিতে আফ্রিদি বেশ কিছুদিন ধরেই করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে সাবান ও খাদ্য সামগ্রী দিয়ে সহযোগীতা করে আসছেন। নিজ হাতে গড়ে তোলা ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে আফ্রিদি নিজে এবং তার কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে এই সামগ্রী পৌঁছে দেন।

সাবেক ভারতীয় ক্রিকেটার হরভজন সিং বেশ কিছুদিন ধরে এই করোনা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় ভূমিকা পালন করছেন। তিনি এক টুইটবার্তায় আফ্রিদির এই উদ্যোগের বেশ প্রশংসা করেন।

এছাড়া আফ্রিদি তার দেশের প্রধানমন্ত্রী ইমরান খান, স্বাস্থ্যমন্ত্রী জাফর মির্জা ও জাতিসংঘের অঙ্গ সংস্থা বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে থেলাসিমিয়া রোগীদের পাশে এসে দাঁড়ানোর জন্য তাগিদ দেন। কারণ আফ্রিদির ধারণা থেলাসিমিয়া রোগীরাই এই করোনা ভাইরাসে কারণে বেশি শঙ্কার মুখে থাকবেন। এনিয়ে আফ্রিদি একটি টুইটবার্তাও দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন