শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুরে মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ৬:২৪ পিএম

দিনাজপুরে পুলিশ অভিযান চালিয়ে চুরি হয়ে যাওয়া একটি মোটরসাইকেলসহ মোটরসাইকেল চোর চক্রের ৪ জন সদস্যকে গ্রেফতার করেছে।
আজ বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে গ্রেফতারকৃতদের আদালতে চালান দিয়েছে পুলিশ। এর আগে গত বুধবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার কসবা এলাকার মৃত: আব্দুল জব্বার ড্রাইভারের ছেলে আব্দুস সোহাগ (৩০), একই উপজেলার পুলহাট বাহারপাড়া এলাকার সামিউল ইসলামের ছেলে মাইনুল ইসলাম মিঠুন (২৫), কাহারোল উপজেলার গড়নুরপুর এলাকার নজরুল ইসলামের ছেলে জমিরউদ্দিন ওরফে বন্ধন ওরফে শুভ (২৩) এবং বিরামপুর উপজেলার চাকুল গ্রামের আব্দুস সাত্তারের ছেলে শাকিল রানা (২২)।
কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ জানান, গত ৩ মার্চ দিনাজপুর শহরের কালিতলা সরদারপাড়া এলাকা থেকে শেখপুরা গ্রামের মৃত: আফতাব উদ্দিনের ছেলে রহিমুল্লাহর একটি বাজাজ ১০০ সিসি মোটরসাইকেল চুরি হয়। পরে বিষয়টি তারা কোতয়ালী থানায় অভিযোগ করে। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে গত বুধবার দিবাগত রাতে তাদেরকে আটক করে। তারা একটি মোটরসাইকেল চোর চক্রের সদস্য এবং এর আগেও তাদেরকে কয়েকবার গ্রেফতার করে চালান দেয়া হয়েছিল। তাদের সাথে আরো কয়েকজন এই চোর চক্রের সাথে জড়িত রয়েছে এবং তাদেরকেও গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গত কয়েকদিন ধরেই এই চোর চক্রকে গ্রেফতার করার জন্য পুলিশ অভিযান চালিয়ে আসছিল বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন