ঢাকা, শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬, ০৯ শাবান ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন মাইকেল জ্যাকসন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ৭:৫১ পিএম

করোনাভাইরাস নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন এবং নিজে সতর্ক ছিলেন বিশ্বখ্যাত পপ সম্রাট মাইকেল জ্যাকসন। এব্যাপারে তার দেহরক্ষী ম্যাট ফিদেস জানিয়েছেন, মাইকেল জ্যাকসন জানতেন, খুব শিগগিরিই বিশ্বজুড়ে প্রাকৃতিক বিপর্যয় আসছে। -এনডিটিভি, দ্য সান ডট কম
ফিদেস আরও জানান, রোগে ধ্বংস হবে মানব সভ্যতা। পপ তারকা টের পেয়েছিলেন বলেই তিনি সবসময় সাবধানে থাকতেন। নিজের বিমানে যাতায়াত করতেন। মুখ ঢেকে রাখতেন। যাতে তিনি জীবাণু সংক্রমণে না পড়েন। এই কারণেই তিনি নির্দিষ্ট চারটি দেশ ছাড়া আর কোথাও যেতেন না। তিনি অনেকবার মাইকেলকে মাস্ক না পরার অনুরোধ করেছিলেন। তাতে মাইকেল ভীষণ অস্বস্তি বোধ করতেন। বলতেন, আমি অসুস্থ হতে চাই না। আমার অনুরাগীদের হতাশ করতে পারি না। আর গান শোনার জন্য সবাই অপেক্ষা করে থাকেন। ফলে, আমাকে যেভাবেই হোক ভালো থাকতে হবে।
ফিদেস জানান, মাইকেল জ্যাকসন বেঁচে থাকলে আজ সবাই যা বলছেন, তিনিও সেটাই বলতেন। কারণ, এই কথা তিনি বহু বছর আগে জানিয়ে সাবধান করতে চেয়েছিলেন। কিন্তু সেদিন কেউ তার কথা শোনেননি। কেউ তাকে পাত্তা দিতেন না। সবাই তাকে ব্যঙ্গ করে বলতেন ‘ওয়াকো জ্যাকো’। তিনি আফসোস করে বলেন, সেদিন তার কথা গুরুত্ব দিয়ে শুনলে বিশ্ববাসীকে আজ এই দিন দেখতে হতো না । বিশ্ব যখন করোনা মহামারি ত্রাসে কাঁপছে তখন এই খবর বেশ আলোড়ন তুলেছেন পপ তারকার অনুরাগীদের মনে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন