ঢাকা, শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬, ০৯ শাবান ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে জটলারোধে সেনা-প্রশাসন অভিযান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ৮:৪৫ পিএম | আপডেট : ৮:৪৬ পিএম, ২৬ মার্চ, ২০২০

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে নগরীতে জটলারোধে সেনাবাহিনীর সহযোগিতায় অভিযান চালিয়েছে প্রশাসন। অভিযানে বিদেশ ফেরতদের কোয়ারেন্টাইন নিশ্চিত করার বিষয়টিও তদারক করা হয়। বৃহস্পতিবার নগরীর চান্দগাঁও, পাঁচলাইশ, খুলশী ও বাকলিয়া থানা এলাকায় পরিচালিত অভিযানে নেতৃত্বে দেন ম্যাজিস্ট্রেড মামনুন আহমেদ অনিক। অভিযানে তার সঙ্গে ক্যাপ্টেন সালমানের অধীনে সেনাবাহিনীর সদস্যরা অংশ নেন। অভিযানে চান্দগাঁও এলাকায় এক প্রবাসী হোম কোয়ারেন্টাইন না মানায় দশ হাজার টাকা জরিমান করা হয়েছে। আন্দরকিল্লায় সেনিটাইজারের বাড়তি দাম রাখায় একটি প্রতিষ্ঠানকে ৫০হাজার টাকা জরিমানা করা হয়েছে।
ডবলমুরিং, ইপিজেড ও পতেঙ্গায় পরিচালিত অভিযানে নেতৃত্বে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন চন্দ্র রায়। অভিযানে তার সঙ্গে ক্যাপ্টেন মোবিনের অধীনে সেনাবাহিনীর সদস্যরা অংশ নেন। সম্প্রতি বিদেশফেরতদের হোম কোয়ারেন্টিন পর্যালোচনা, লোকজনকে ঘরের বাইরে না আসার আহ্বানের পাশাপাশি ডবলমুরিং এলাকায় বাড়তি দামে পণ্য বিক্রি ও মূল্যতালিকা না রাখায় বেকারি, ফাস্ট ফুড এবং ফলের দোকানিকে মোট ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
চকবাজার, বায়েজিদ, সদরঘাট, এবং কোতোয়ালী থানা এলাকায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীণ আক্তার। হ্যান্ড গ্লাভস ও নিরাপত্তা সরঞ্জাম না পরে দোকানে আসায় এক মুদি দোকানিকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাহাড়তলী, আকবর শাহ এবং হালিশহর থানা এলাকায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ। অভিযানে তার সঙ্গে ক্যাপ্টেন আশিকের অধীনে সেনাবাহিনীর সদস্যরা অংশ নেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন