বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

লোহাগাড়ায় ক্যাবল ব্যবসা দখলের অভিযোগ!

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ১২:০৭ এএম

লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে ক্যাবল ব্যবসা দখলের অভিযোগ উঠেছে। গত বুধবার এক সংবাদ সম্মেলনে চুনতির মৃত মঈনুল ইসলাম হিরণের ছেলে উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক ফজলে এলাহী আরজু গং এর বিরুদ্ধে এ অভিযোগ করেন চুনতি গ্রীণ ক্যাবল নেটওয়ার্ক’র বৈধ স্বত্তাধিকারী দাবিদার নাছির উদ্দিন। অভিযোগকারী উপজেলার চুনতি আদর্শ পাড়ার মৃত মোহাম্মদ ইছহাকের ছেলে।
সংবাদ সম্মেলনে তিনি জানান, ২০১৫ ইং থেকে নিজ এলাকা চুনতি ইউনিয়নে সুনামের সাথে ক্যাবল ব্যবসা করে আসছেন। অভিযুক্ত ব্যক্তির লোকজন বিভিন্ন সময় চাঁদা আদায় করতো। দিনদিন তাদের চাঁদার চাহিদা বাড়তে থাকলে তিনি চাঁদা দিতে অপারগতা প্রকাশ করেন। এতে ক্ষিপ্ত হয়ে গত ৫ মার্চ হঠাৎ করে লোহাগাড়া উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক ফজলে এলাহী আরজুর নেতৃত্বে ১০/১২ লোক গ্রীনক্যাবল নেটওয়ার্ট এর অফিসে এসে মালিকানা দাবি করে ক্যাবল ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর চালায় ও তাকে থেকে বের করে দিয়ে ক্যাবল ব্যবসা প্রতিষ্ঠান দখল করে নেয়।
ভুক্তভোগী নাছির উদ্দিন কিছুদিন আগে আইনগত প্রতিকার চেয়ে চট্টগ্রাম জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দায়ের, আদালতে জিডি ও মামলা দায়ের করেছেন বলেও সংবাদ সম্মেলনে উপস্থিত সংবাদকর্মীদের জানান।
তবে অভিযোগ অস্বীকার করে ফজলে এলাহী আরজু বলছেন, তারা কারো ক্যাবল ব্যবসা দখল করেননি। গ্রীনক্যাবল নেটওয়ার্কের ১৮ জন শেয়ার হোল্ডার সর্বসম্মতিক্রমে তাকে সভাপতি ও মামুনকে সদস্য সচিব করে নতুন পরিচালনা কমিটি গঠন করেছে। বর্তমানে নবগঠিত পরিচালনা কমিটি ক্যাবল ব্যবসা পরিচালনা করছে বলেও তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন