বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কোভিড-১৯ মোকাবিলায় বাংলাদেশকে মুক্তিযুদ্ধের মতো সাহস দেখাতে হবে: মিলার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ১২:৩৪ পিএম

বৈশ্বিক মহামারি করোনাভাইরাস বা কোভিড-১৯ মোকাবিলার জন্য বাংলাদেশকে মুক্তিযুদ্ধের মতো একই সাহস ও একতা দেখানোর ওপর গুরুত্বারোপ করেছেন ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল মিলার।

বৃহস্পতিবার এক বার্তায় তিনি বলেন, ‘মুক্তিযুদ্ধের সময় বাংলাদেশিরা ঐক্যবদ্ধ হয়েছিল এবং বিশ্বকে বিস্ময়কর দৃঢ়তা, শক্তিমত্তা ও ঘুরে দাঁড়াবার ক্ষমতা দেখিয়েছিল। ’

মার্কিন রাষ্ট্রদূত বলেন, আজ পুরো বিশ্ব যখন নতুন এক হুমকি করোনাভাইরাস বা কোভিড-১৯ এর মুখোমুখি, সেসময় এই রোগের বিরুদ্ধে লড়াই করে একে অপরকে সুরক্ষিত করতে বাংলাদেশিদের মুক্তিযুদ্ধের সময়কার দৃঢ়তা প্রদর্শন করতে হবে।

বাংলাদেশের ৪৯ তম স্বাধীনতা দিবসে রাষ্ট্রদূত মিলার ওই বার্তা শেয়ার করে বলেন, ‘স্বাধীনতার ৪৯তম বার্ষিকীতে আমি বাংলাদেশের জনগণকে অভিনন্দন জানাতে চাই।’

সেইসাথে ২০২১ সালে সুবর্ণজয়ন্তীকে সামনে রেখে এ বছর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনেও তিনি শুভেচ্ছা জানান।

সূত্র: ইউএনবি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Idea! ২৭ মার্চ, ২০২০, ১২:৫৪ পিএম says : 0
I think, if any Bangladeshi company owner or individual millionaire wants to move to any countries with their money for permanent settle down there, they can go early. It would be great to helping 120 million poverty population.
Total Reply(0)
ki7yghh ২৭ মার্চ, ২০২০, ৩:৪৫ পিএম says : 0
Company owners money moved to other countries, they never keep money in Bangladesh, and most of companies are handling by American and British, so they can move to other countries. However, Bangladeshi people wants loan action.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন