বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন প্রভাস-হৃত্বিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ৩:৪৬ পিএম

করোনার প্রাদুর্ভাবে বিশ্ব যেন ধমকে দাঁড়িয়েছে। দেশে দেশে চলছে জরুরী অবস্থা। ঠিক এ সময় ভারতীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান পাঠিয়েছেন অনেক তারকা। এবার করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশন ও বাহুবলী তারকা প্রভাস।

হৃত্বিক নিজে টুইট করে জানিয়েছেন, তিনি করোনা মোকাবিলায় BMC (বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন)র পাশে রয়েছেন। BMC-র কর্মী ও কেয়ারটেকারদের সুরক্ষার্থে N95 এবং FFP3 মাস্ক যোগান দেওয়ার দায়িত্ব নিয়েছেন। আরও একটি টুইটে হৃত্বিক লিখেছেন, মহারাষ্ট্র সরকারের পাশে থাকতে পেরে আমি খুশি। যতটা সম্ভব আমি সাহায্যের চেষ্টা করবো।

'নবভারত টাইমস'-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে হৃত্বিক এই ক্ষেত্রে মহারাষ্ট্র সরকারকে ২০ লক্ষ টাকা দিয়েছেন বলে জানা যাচ্ছে।

অন্যদিকে স্টেটসম্যানে প্রকাশিত তথ্য অনুসারে করোনা মোকাবিলায় প্রভাস ৪ কোটি টাকা অনুদান দিয়েছেন বলে জানা যাচ্ছে।

করোনা মোকাবিলায় তারকাদের মধ্যে সর্ব প্রথম প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লক্ষ টাকা অনুদান দেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। এরপর একে একে দক্ষিণের বহু তারকাই সাহায্যের হাত বাড়িয়ে দেন। মহেশ বাবু ১ কোটি, রাম চরণ, ৭০ লক্ষ, পবন কল্যাণ ৫০ লক্ষ টাকা করে দেন।

অন্যদিকে অভিনেতা করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য নিজের বাড়িতে অস্থায়ী হাসপাতাল তৈরির কথা ঘোষণা করেছেন। এখন শুধু সরকারি অনুমোদনের অপেক্ষা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন