ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা সচেতনতায় আমিন খানের অনুরোধ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ৪:২৪ পিএম

সময়ের সঙ্গে সঙ্গে করোনার প্রকোপ বেড়েই চলেছে উল্লেখ করে ফেসবুক লাইভে চিত্রনায়ক আমিন খান বলেন, অসচেতনতা বিপদে ফেলতে পারে। সচেতন হওয়ার সময় এসেছে, মুখ বুঝে সহ্য করার সময় নেই। বাঙালি জাতি অনেক বড় বড় বিপদ ওভারকাম করতে পেরেছে। আশা করছি, একটু সচেতন হলে এই বিপদ থেকেও রক্ষা পাবো।

এ চিত্রনায়ক বলেন, আজকে আমাদের বাংলাদেশ এমন একটা অবস্থার মধ্য দিয়ে যাচ্ছে আমি মনে করছি আমারও কিছু বলা উচিত দেশের মানুষের জন্য, দেশের কল্যাণের জন্য। খুবই একটি খারাপ পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি। একদিন এই পরিস্থিতি আমরা ওভারকাম করতে পারবো ইনশাআল্লাহ।

সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে আমিন খান বলেন, পরিস্থিতি যেন খারাপ না হয়, সেজন্য সবার উচিত একটু সচেতন হওয়া। আমরা যেন কেউই আগামী ২০ দিন খুব বেশি জরুরি না হলে ঘর থেকে বের না হই। পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে ঘরে থাকি। আপনার আমার কারণে অনেকে হয়তো বা করোনায় আক্রান্ত হতে পারেন। আমরা একঘণ্টা পর পর সাবান দিয়ে হাত ধুয়ে নেব। করোনাকে রুখতে চাইলে এই কাজগুলো করতে হবে। যখনই হাঁচি দেবো অবশ্যই টিস্যু পেপার দিয়ে ঢেকে নেবো অথবা কনুই দিয়ে ঢেকে নেবো। কারো সঙ্গে যেন করমর্দন না করি।

বিদেশ ফেরত ব্যক্তিদের প্রতি অনুরোধ জানিয়ে আমিন খান বলেন, যারা বিদেশ থেকে এসেছেন, তারা অনেকেই ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন অনুষ্ঠানে যাচ্ছেন। বাংলাদেশের সাধারণ মানুষদের বিপদে ফেলছেন। আপনারা ১৫ দিন ঘরের মধ্যে থাকলে আপনার এলাকার মানুষ নিরাপদ থাকবে।

আমি অনুরোধ করবো, আপনার আশেপাশের যারা বিদেশ থেকে এসেছেন তাদের প্রতি লক্ষ্য রাখুন, তারা কেউ যেন ঘরের বাইরে বের না হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন