বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় কয়েলের আগুনে গোয়ালঘর ভস্মীভূত: ৩ লাখ টাকার ক্ষতি

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ৭:৩৩ পিএম

নওগাঁর মান্দায় মশা তাড়ানোর কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়ে একটি গোয়ালঘর ভষ্মিভূত হয়েছে। এঘটনায় গরু ও ছাগলসহ তিনটি প্রাণী মারা গেছে। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে উপজেলার কসব ইউপির তালপাতিলা গ্রামের এ ঘটনা ঘটে। অগ্নিকান্ডের ঘটনায় মালিক লুৎফর রহমানের প্রায় চার লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, লুৎফর রহমান তার গোয়াল ঘরে মশার উৎপাত কমাতে প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সন্ধ্যায় কয়েল জ্বালিয়ে দেন। রাত ১০ টার দিকে হঠাৎ গোয়াল ঘরে আগুন জ্বলতে থাকে। এসময় স্থানীয়রা আগুন দেখে চিৎকার শুরু করে এবং আগুন নিভানোর জন্য ছুটে আসেন। স্থানীয়রা তাৎক্ষনিক মান্দা ফায়ার সার্ভিস ষ্টেশনকে অবহিত করলে তারা পৌঁছানোর আগেই আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে গোয়াল ঘরে থাকা দুইট বড় গরু ও একটি ছাগল পুড়ে মারা যায়। এসময় গোয়ালঘরে টিনের ছাউনিসহ অন্যান্য জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে লুৎফর রহমানের প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে।

মান্দা ফায়ার সার্ভিস ষ্টেশনের সহকারী ষ্টেশন অফিসার গোলাম সারোয়ার বলেন, আগুন লাগার খবর পেয়ে তাৎক্ষনিকভাবে আমরা ঘটনাস্থলে পৌঁছার চেষ্টা করেছি। কিন্তু আমরা ঘটনাস্থলে পৌছার আগে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন