বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

৫০ হাজার পরিবারকে এক মাসের খাবার দেয়া হবে

সাঈদ খোকনের ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ১২:০২ এএম

করোনা পরিস্থিতিতে নিম্ন আয়ের ৫০ হাজার পরিবারের জন্য এক মাসের খাবারের ব্যবস্থা করার ঘোষণা দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

আজ শনিবার থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হবে। গতকাল শুক্রবার বিকেলে নগরীর গুলিস্তান এলাকায় জীবাণুনাশক ছিটানো পরিদর্শনে এসে তিনি এ ঘোষণা দেন। এ সময় উপস্থিত শতাধিক হতদরিদ্র রিকশাচালক ও খেটে খাওয়া মানুষের মধ্যে নগদ টাকা বিতরণ করেন তিনি।
সাঈদ খোকন বলেন, অনেক আগ থেকে আমাদের দক্ষিণ সিটি কর্পোরেশন এলাকায় জীবাণুনাশক ছিটানো হচ্ছে। আমরা সে কাজ পরিদর্শন করতে আজ এখানে এসেছি। আমি সম্মানিত নগরবাসীর প্রতি আহবান জানাব, তারা যেন বাড়ি থেকে বের না হন। পাশাপাশি দেশের বিত্তবান সবাইকে আহবান জানাব, তারা যেন এ দুর্দিনে খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ান।
মেয়র বলেন, কোনো নাগরিক যদি বাসায় থেকে আমাদের হটলাইনে ফোন করে খাবার সংকটে রয়েছেন বলে জানান, তাহলে আমরা তার বাসায় খাবার পৌঁছে দেব। এজন্য আমাদের নির্বাচিত কাউন্সিলর ও আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাদের সমন্বয়ে একটি টিম গঠন করা হয়েছে, তারা এরই মধ্যে কাজ শুরু করেছেন।
সাঈদ খোকন বলেন, আমার মেয়াদ থাকুক আর নাই থাকুক, আমি সব সময় নগরবাসীর পাশে আছি এবং থাকব। আপনারা আমাকে সব সময় পাশে পাবেন। হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার জন্য আমাদের সাতজন ম্যাজিস্ট্রেটের সমন্বয়ে গঠিত কমিটির সবাই কাজ করছেন। প্রতিদিন আমরা এর তথ্য সংগ্রহ করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন