ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

আমরা বেশ উদ্বিগ্ন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ১২:০২ এএম

করোনাভাইরাস আতঙ্কে সারা বিশ্বে যখন করুণ অবস্থা বিরাজমান, তখন কান্ডজ্ঞানহীন আচরণ করছেন বলিউডের অনেক তারকা। আর এমন অভিযোগ এনে তাদের ওপর ক্ষেপেছেন নির্মাতা-অভিনেত্রী ফারাহ খান।
বিশ্বজুড়ে করোনাভাইরাসের তান্ডবের মধ্যেই বলিউডের কিছু তারকা তাদের সামাজিক যোগাযোগমাধ্যমে ওয়ার্কআউট অর্থাৎ শারীরিক কসরতের ভিডিও পোস্ট করছেন।
ফারাহ খান ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে এর ক্যাপশনে লিখেছেন ‘এই ওয়ার্কআউট ভিডিও পোস্ট করা বন্ধ করুন।’ ভিডিওতে ফারাহ বলেন, ‘সকল সেলেব্রিটি ও স্টারকে আমার বিনীত অনুরোধ এই ওয়ার্কআউট ভিডিও তৈরি এবং এটি দিয়ে আমাদের বিরক্ত করা বন্ধ করুন। আমি বুঝতে পারছি আপনাদের সবার অবস্থা ভালো এবং শারীরিক গড়ন ব্যতীত বিশ্বের অন্য কোনো মহামারি নিয়ে আপনাদের বিন্দুমাত্র চিন্তা নেই। কিন্তু আমরা কিছু মানুষ, বেশিরভাগ মানুষ এটি নিয়ে বেশ উদ্বিগ্ন।’
এই নির্মাতা আরো বলেন, ‘সুতরাং, আমাদের ওপর দয়া করুন এবং এই ওয়ার্কআউট ভিডিও আপলোড করা বন্ধ করুন। আর যদি তা না করেন আমি আপনাদের আনফলো করলে মন খারাপ করবেন না।’
সম্প্রতি গায়ক-অভিনেতা দিলজিৎ দুসাঞ্জও একই ধরনের পোস্ট করেন। ইনস্টাগ্রামে কার্ডবোর্ড হাতে একটি ছবি পোস্ট করেন তিনি। এতে লেখা, ‘আপনার বাড়ির ওয়ার্কআউট পোস্ট করা বন্ধ করুন।’। সূত্র : নিউজ১৮।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
সঞ্জয় মন্ডল ২৮ মার্চ, ২০২০, ৯:১৩ এএম says : 0
এই সংকট সময়ে সরকার যেনো তার প্রশাসন দিয়ে অসহায় মানুষকে খাদ্যসামগ্রি দেওয়ার ব্যাবস্থা করেন কারন যদি প্রতিনিদের মাধ্যমে খাবার দেয় তাহলে সব দারিদ্য মানুসের কাছে খাবার পৌছাবে না তাই আমার বিনিতো নিবেদন সরকার যেনো প্রশাসনের মাধ্যমে খাবার দেবার ব্যাবস্থা গ্রহন করেন এটা আমার বিনীত নিবেদন মাননীয় প্রধানমন্ত্রীর কাছে।
Total Reply(0)
*হতদরিদ্র দীনমজুর কহে* ২৮ মার্চ, ২০২০, ১০:২৫ এএম says : 0
এ মুহুর্তে অশ্লিল বাহায়াপনা কুরুচি পুর্ন অঙ্গ ভঙ্গি দৃস্য প্রর্দশন করা থেকে বিরত থাকার জন্য আহবান জানাই।বিগ্গাপন ও বন্ধ রাখুন।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন