শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টঙ্গীতে বলাৎকারে কিশোরের মৃত্যু

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ১২:০২ এএম

টঙ্গীতে বলাৎকারে ১৫ বছর বয়সের এক কিশোরের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। গত ১৯ মার্চ বৃহস্পতিবার রাতে বিশ্ব ইজতেমা ময়দানে এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম আল-আমিন। সে টঙ্গীর এরশাদ নগর এলাকার ৬নং ব্লকের বিল্লাল হোসেনের ছেলে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ মাহিন ও হৃদয়কে গ্রেফতার করেছে পুলিশ।

নিহতের মা আমেনা বেগম এ প্রতিবেদককে জানান, আল-আমিন তৃতীয় শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছে। পরিবারের অভাব অনটন মেটাতে কয়েক বছর ধরে একটি লোহার দোকানে কাজ করে আসছিল। ১৯ মার্চ রাতে ইসলামিক আলোচনা শুনার কথা বলে ৪ বন্ধু মিলে আল-আমিনকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরদিন সকালে আল আমিন বাড়ি ফিরে এসে অসুস্থ হয়ে পড়ে।

তাৎক্ষণিক তাকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে আল আমিনের মলদ্বারে গুরুতর জখমের চিহ্ন রয়েছে বলে জানান। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হয়ে বাড়ি ফিরলে গত ২৬ মার্চ বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের মা আমেনা বেগম বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় ৪জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন