ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে ঘরবন্দিদের খাবার পৌঁছে দিচ্ছে পুলিশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ৩:৪২ পিএম

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে হোমকোয়ারেন্টাইনে থাকা প্রবাসীদের পরিবার এবং অঘোষিত লকডাউনের কারণে বাসায় থাকা নগরবাসীর কাছে খাবার পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছে পুলিশ। ইতোমধ্যে অনেক পরিবারের কাছে পুলিশ সদস্যরা তাদের চাহিদা মতো খাদ্যদ্রব্য পৌঁছে দিয়েছে। ঘরবন্দি মানুষের সহায়তায় পুলিশের একের পর এক অনন্য উদ্যোগ চমকে দিচ্ছে দেশবাসীকে। ১০ দিনের অঘোষিত লকডাউনে ঘরবন্দি মানুষদের নিত্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিতে চট্টগ্রাম মেট্রোপলিন পুলিশের উদ্যোগে চালু হচ্ছে ‘ডোর টু ডোর শপ’।

সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান সাংবাদিকদের বলেন, মানুষ ঘর থেকে বের হতে পারছে না। বলা যায় তারা গৃহবন্দি অবস্থায় আছেন। তাই কয়েকটি থানার পুলিশ সদস্যরা মানুষের জরুরি প্রয়োজনীয় জিনিসপত্র ও ওষুধ তাদের বাড়িতে পৌঁছে দিচ্ছেন। সামাজিক দায়বদ্ধাতা থেকে বিষয়টিকে আমরা প্রাতিষ্ঠানিকভাবে করার চেষ্টা করছি। এখন থেকে পুলিশ সদস্যদের কয়েকজনের একটি টিম সবসময় এ কাজে নিয়োজিত থাকবে।
গত কয়েকদিন ধরে থানার ওসিরা বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেন। আবার থানার ডিউটি অফিসারের নাম্বারে ফোন করে কারো জরুরি কোন জিনিস লাগলে তা জানাতে বলেন থানার ওসিরা। এমন ফোন পেয়েও অনেকের বাসায় ওষুধ আর খাবার পৌঁছে দেয় পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন