ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রৌমারীতে ৩ বছরের শিশু কন্যা ধর্ষিত ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ৪:১৩ পিএম

কুড়িগ্রামের রৌমারীতে ৩ বছরের শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে । ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে রৌমারী থানা পুলিশ। ধর্ষিত ওই শিশুটিকে কুড়িগ্রাম মেডিকেলে রেফার্ড করা হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার সদর ইউনিয়নের বাওয়ার গ্রামে এ ঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার সদর ইউনিয়নের বাওয়ার গ্রামের মৃত কোরবান আলীর ছেলে হোসেন আলী (১৮) একই গ্রামের স্বপন মিয়ার ৩ বছরের শিশু কন্যাকে ফুসলিয়ে তার নিজের শয়ন কক্ষে নিয়ে ধর্ষণ করে। এসময় শিশুটির আত্মচিৎকার শুনে শিশুটির মা দৌঁড়ে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে। এসময় ধর্ষণকারী দৌঁড়ে পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়।
রৌমারী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নূপুর বিশ্বাস জানান, শিশুটিকে ধর্ষনের প্রাথমিক আলামত পাওয়া গেছে। উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম হাসপাতালে রের্ফাড করা হয়েছে।
রৌমারী থানার ইন্সেপেক্টর তদন্ত মোন্তাছির বিল্লাহ জানান, তাৎক্ষনিক ভাবে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে ধর্ষণকারীর লোকজন। রাত ১০টার দিকে শিশুটির বাবা থানায় অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে রাতেই অভিযান পরিচালনা করে ধর্ষণের অভিযোগে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।
এব্যপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো.দিলওয়ার হাসান ইনাম জানান, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী শিশু নির্যাতন আইনে মামলা করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ২৮ মার্চ, ২০২০, ৬:০৩ পিএম says : 0
In our country there is no rule of Qur'an as such all the heinous crimes are committed by government and general people.. if there is Qur'anic law.. these Iblees who rape-- they should be beaded publicly.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন