মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মা হারালেন হাবিবুল বাশার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ৫:১৯ পিএম

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বর্তমান নির্বাচক ও বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশারের মা রিজিয়া বেগম মারা গেছেন। আজ (শনিবার) দুপুরে কুষ্টিয়ায় বাশারের গ্রামের বাড়িতে ইন্তেকাল করেন তার মা। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৭২ বছর। মৃত্যুকালে সন্তান ও নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ছয় পুত্র ও দুই কন্যার জননী রিজিয়া অনেক দিন থেকেই অসুস্থ ছিলেন। মুঠোফোনে বিষয়টি জানিয়েছেন বাশার, ‘মা অনেক দিন থেকেই অসুস্থ হয়ে শয্যাশায়ী ছিলেন। কিন্তু কিছুদিন ধরে শরীরটা বেশি খারাপ হয়ে যায়।। সে জন্য কদিন আগেই মাকে দেখতে বাড়ি গিয়েছিলাম। কিন্তু এ সময়ে যে আমাদের ছেড়ে চলে যাবে তা ভাবতেই পারছি না। আজ দুপুরে সোয়া ১টার দিকে খবর পাই।’

বাবা কাজী মোতালেব উদ্দিনকে আগেই হারিয়েছেন বাশার। মেজ ভাই সাবেক ফুটবল গোলরক্ষক একরামুল বাশার তুহিনও ক্যান্সারে ভুগে ইহলোক ত্যাগ করেছেন কয়েক বছর আগে। এবার চলে গেলেন তার মাও। তার বড় ভাই ক্রিকেট কোচ এমদাদুল বাশার রিপনও মায়ের মৃত্যু সংবাদ শুনে মুষড়ে পড়েছেন।

কুষ্টিয়ায় মাকে দেখে গত ২২ মার্চ ঢাকা ফিরেছিলেন বাশার। আজ বাদ মাগরিব কুষ্টিয়া পৌর গোরস্থানে মরহুমার জানাজা নামাজ শেষে দাফন সম্পন্ন হবে বলে জানা গেছে। তবে সারাবিশ্বে মহামারী করোনাভাইরাসের কারণে মায়ের জানাজায় নাও থাকতে পারেন বাশার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন