বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
দেশের তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৩ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
চট্টগ্রাম ব্যুরো জানান, নগরীতে হিউম্যান হলারের ধাক্কায় মকবুল হোসেন (৫০) নামে এক হকার নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় নগরীর চান্দগাঁও থানার কামাল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মকবুল হোসেনের বাড়ি কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলায়। মকবুল দুর্ঘটনাস্থলের কাছাকাছি কাজিরহাট এলাকায় ভাড়া বাসায় থাকতেন। জানা যায়, মকবুল ভ্যানগাড়িতে করে বিভিন্ন মালামাল বিক্রি করতো। সকালে রেঞ্জার পরিবহনের একটি গাড়ি তাকে পেছন থেকে ধাক্কা দিলে মকবুল গুরুতর আহত হয়। আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথেই মকবুল মারা যায়।
তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা জানান, তেঁতুলিয়ায় ট্রাকের ধাক্কায় এক সাইকেল আরোহী নিহত হয়েছে। জানা যায়, উপজেলার টাইয়া গছ গ্রামের রজব আলী (৭০) সাইকেল যোগে কালান্দিগঞ্জ রোড বাজারে বেড়াতে যায়। বাজার থেকে বাড়ি ফেরার পথে বাংলাবান্ধা-পঞ্চগড় মহাসড়কের রবীন্দ্র স্মরণীর কাছাকাছি আসলে পিছন থেকে আসা একটি খালি ট্রাক সজোরে ধাক্কা দেয়অ ট্রাকের ধাক্কায় রজব আলী ছিটকে পড়ে যায়। আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য পঞ্চগড় আধুরিক সদর হাসপাতালে প্রেরণ করে। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নীলফামারী জেলা সংবাদদাতা জানান, নীলফামারীর সৈয়দপুর ব্যাটারী চালিত অটোরিক্সার ধাক্কায় মাসুম হোসেন নামের ছয় বছর বয়সী এক  শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বৃহ¯পতিবার সকালে সৈয়দপুর উপজেলা শহরের দারুল-উলুম মোড় নামক স্থানে এই ঘটনা ঘটে।  সে ওই এলাকার ফিরোজ আহমেদের ছেলে। জানা যায়, মাসুম সকালে বাড়ি সংলগ্ন সড়কের সামনের  খেলছিল এসময় একটি অটোরিক্সা তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সৈয়দপুর হাসপাতালে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রংপুর মেডিক্যাল  কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রংপুর মেডিক্যাল কলেজ হাসপতালে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন