বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে করোনা ইউনিটে ভর্তির পরপরই নারীর মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ৯:৫৮ এএম

বরিশালে হাসপাতালের করোনা ইউনিটে নেওয়ার সাথে সাথে এক রোগীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার রাত ১২টা ৫ মিনিটের দিকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ওই রোগীর মৃত্যু হয়। এর মাত্র ১৫ মিনিট আগে তাকে হাসপাতালের জরুরি বিভাগে তার স্বজনরা নিয়ে আসেন। এরপর সেখান থেকে তাকে করোনা ইউনিটে পাঠানো হয় বলে বলে জানা গেছে। মৃত নিরু বেগম (৪৫) বরিশাল নগরীর কাউনিয়া পুড়ানপাড়া এলাকার মো. দুলালের স্ত্রী।

ওই রোগীর স্বজনদের উদ্বৃতি দিয়ে হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন জানান, এই রোগী ডায়রিয়ায় আক্রান্ত হয়ে ৩ দিন আগে বরিশাল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরে যান। এরপর বাড়িতে বসে তিনি জ্বর, গলা ব্যথা ও শ্বাসকষ্টে আক্রান্ত হন। শনিবার তার অবস্থার অবনতি হলে তাকে রাত পৌঁনে ১২টার দিকে শের-ই বাংলা মেডিক্যালে ভর্তি করা হয়। তার ডায়বেটিস এবং উচ্চ রক্তচাপ ছিল বলে মুঠোফোনে জানান তার স্বজনরা।

তিনি আরো জানান, তার কোনো স্বজন বিদেশ থেকে আসেননি কিংবা তিনিও বরিশালের বাইরে কোথাও যাননি।

এছাড়া গতকাল রাত পর্যন্ত শের-ই বাংলা মেডিক্যালের করোনা ইউনিটে করোনা সন্দেহে ছয়জন রোগী চিকিৎসাধীন আছেন বলে জানিয়েছেন পরিচালক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
*হতদরিদ্র দীনমজুর কহে* ২৯ মার্চ, ২০২০, ১০:২৩ এএম says : 0
আসলে সে করোনা আক্রান্ত ছিলো কিনা? বরিশালে করোনা চিকিৎসার সব ব্যাবস্থা আছে কিনা?ডাক্তার নার্সদের সুরখ্খার ব্যাবস্থা আছে কিনা?বরিশাল বিবাগের সরকার ও বিরোধী দলের কোন নেতাদের এই দুঃসময় মানবতার সেবায় ততপরতা দেখছিনা কেনো?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন