মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ত্রাণের জন্য বের হতে হবে না আমরা ঘরে ঘরে পৌঁছিয়ে দেব -জেলা প্রশাসক কক্সবাজার

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ২:২২ পিএম

দুর্যোগ মোকাবেলায় সরকারের যথেষ্ট প্রস্তুতি রয়েছে বলে জানান কক্সবাজারে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন । তিনি ত্রাণের জন্য বের হতে হবে না। আমরা ঘরে ঘরে সরকারি সাহায্য সহযোগিতা পৌঁছিয়ে দেব।
রবিবার (২৯ মার্চ) দুপুরে সদরের ঝিলংজা পূর্ব লাহার পাড়ায় ত্রাণ বিতরণকালে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন এসব কথা বলেন।

জেলা প্রশাসক বলেন, আপাততঃ প্রতি পরিবারে ২০ কেজি করে চাল দিচ্ছি। এ প্রক্রিয়া শুরু মাত্র। ওয়ার্ডে ওয়ার্ডে সংশ্লিষ্ট জনপ্রতিনিধিদের ত্রাণ কার্যক্রম অব্যাহত রাখার নির্দেশনা দেয়া হয়েছে।

পার্শ্ববর্তী কোন অসহায় দরিদ্র মানুষ কষ্টে আছে কিনা খোঁজ নিতে সংশ্লিষ্ট জনপ্রতিনিধিদের অনুরোধ করেন জেলা প্রশাসক। এর আগে হোটেল মোটেল জোনে (জাম্বুর মোড়) ফায়ার সার্ভিসের সহায়তায় জীবাণুনাশক পানি ছিটানোর কার্যক্রম শুরু করা হয়।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আশরাফুল আফসার, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, সদর
উপজেলা পরিষদের চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, জেলা প্রশাসন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহরিয়ার মুক্তার, ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন