বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

চার মাস বেতন নেবেন না রোনালদোরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ৪:৪৫ পিএম

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপে স্থবিরতা নেমে এসেছে ক্রীড়াঙ্গণে। ঘোর সঙ্কটের এই সময়ে সবাইকেই নতুন করে ভাবতে হচ্ছে। ইতালিয়ান ফুটবল ক্লাব জুভেন্টাসের ফুটবলাররা নতুন করে ভেবে কাজও শুরু করে দিয়েছেন। করোনার কারণে হওয়া আর্থিক ক্ষতি পোষাতে চার মাসের বেতন নেবেন না ক্রিস্টিয়ানো রোনালদো, পাওলো দিবালা, গঞ্জালো হিগুয়েনরা। ফুটবলারদের এই উদ্যোগের ব্যাপারটি জুভেন্টাস ক্লাব কৃর্তৃপক্ষই নিশ্চিত করেছে।

বিশ্ব সংবাদমাধ্যমের খবর, মার্চ, এপ্রিল, মে ও জুন- এই চার মাসের বেতন নেবেন না জুভেন্টাসের ফুটবলাররা। এই চার মাসের বেতন না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন জুভেন্টাসের কোচরাও। কোচ ও ফুটবলারদের চার মাসের বেতনের অর্থের পরিমাণ দাঁড়াবে প্রায় ৯০ মিলিয়ন ইউরো। এই অর্থ দিয়ে ক্লাব কর্মচারীর বেতন ও অন্যান্য ফি পরিশোধ করা হবে বলে জানিয়েছে জুভেন্টাস।

নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জুভেন্টাস কর্তৃপক্ষ বলেছে, ‌‘বিষয়টি ফুটবলার ও কোচরা মিলে চূড়ান্ত করবে। এখান থেকে ৯০ মিলিয়ন ইউরো আসবে। দুঃসময়ে এমন সিদ্ধান্ত নেওয়ার জন্য খেলোয়াড় ও কোচদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছে জুভেন্টাস কর্তৃপক্ষ।’

কঠিন এই সময়েও আর সবার মতো করে চিন্তিত হতে হচ্ছে না তারকা ফুটবলারদের। কারণ তারা যে পরিমাণে বেতন পান, কয়েক মাস বেতন না নিয়েই চালিয়ে দিতে পারেন। কিন্তু অন্যদের ক্ষেত্রে ব্যাপারটি তেমন নয়। এ কারণেই চার মাসের বেতন অন্যদের সাহায্যে খরচ করার সিদ্ধান্ত নিয়েছেন জুভেন্টাসের ফুটবলার ও কোচরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন