ঢাকা, সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৮ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

তারাকান্দায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারী শ্রমিক নিহত, আহত-৩

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ৬:৪৮ পিএম

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চা বাগানের নারী শ্রমিক দুই সন্তানের জননী আসমা খাতুন (৪০) নিহত হয়েছে। সে ফুলপুর উপজেলার নগুয়া গ্রামের সুজন মিয়ার স্ত্রী । এ ঘটনায় আহত হয়েছে মাইক্রোবাসের আরো ৩ যাত্রী। আজ রবিবার ভোররাতে ঢাকা-হালুয়াঘাট মহাসড়কের কোদালধর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত নারী শ্রমিক চিটাগাং চা বাগানে শ্রমিকের কাজ করত বলে জানা যায়।

তারাকান্দা থানা ও পরিবার সুত্রে জানা যায়, করোনাভাইরাস মোকাবেলায় চা বাগান বন্ধ হওয়ায় চিটাগাং থেকে মাইক্রোবাস ভাড়া করে পরিবার নিয়ে ফুলপুরে আসার পথে তারাকান্দার কোদালধর নামক স্থানে বিপরীতগামী বেপরোয়া একটি ট্রাক তাদের বহনকারী মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের চারজন যাত্রী গুরুতর আহত হন। আহতরা একই পরিবারের সদস্য বলে জানা যায়।

এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসকরা মাইক্রোবাসের যাত্রী নারী শ্রমিক আসমা খাতুনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত নারীর স্বামীসহ দুই মেয়ে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে। স্বামী সুজন মিয়ার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, এ ঘটনায় অপমৃত্যু মামলা করা হয়েছে। নিহত নারীর লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ মর্গে রয়েছে। ট্রাকচালককে ধরার চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন