ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি পানি উপমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০, ১২:০১ এএম

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়ার হতদরিদ্র মানুষে বাড়িতে নিজ হাতে খাদ্য সামগ্রির ব্যাগ নিয়ে গেলেন পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম। গতকাল তাঁর নিজস্ব তহবিলে নির্বাচনী এলাকা শরীয়তপুর-২ আসনের ২৫টি ইউনিয়নে সাড়ে ১২শ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। সখিপুরের চরভাগা ইউনিয়নে শতাধিক পরিবারের মাঝে নিজে ব্যাগ বহন করে খাদ্য সামগ্রি পৌছে দিয়ে এই কর্মসূচির উদ্বোধন করেন আওয়ামী লীগের সাবেক এই সাংগঠনিক সম্পাদক। পরে স্থানীয় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্বেচ্ছাসেবকরা এই খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দেন। এ খাদ্য সামগ্রির মধ্যে ছিল এ খাদ্য সামগ্রির মধ্যে ছিল চাল, ডাল, তেল, লবন, আলু ও হাত ধোয়ার সাবান।

এসময় এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল দুর্যোগে মানুষের পাশে ছিলেন, বর্তমানে আছেন, আগামীতেও থাকবে। আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী মানুষের পাশে দাঁড়িয়ে স্বাধ্যমত কাজ করে চলছে। আর ধৈর্য, দায়িত্বশীলতা ও দেশপ্রেম নিয়ে একযোগে সবাইকে এই প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করতে হবে।

ত্রাণ বিতরণ উদ্বোধন শেষে নড়িয়া ও ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সঙ্গে করোনা ভাইরাস প্রতিরোধে প্রস্তুতি সর্ম্পকে মতবিনিময় করেন উপমন্ত্রী শামীম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন