শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হেলথ্ রিপোর্টার্স ফোরামকে পিপিই দিল ডক্টর’স ফাউন্ডেশন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০, ৪:৫৯ পিএম | আপডেট : ৫:৩৮ পিএম, ৩০ মার্চ, ২০২০

বাংলাদেশ হেলথ্ রিপোর্টার্স ফোরামকে (বিএইচআরএফ) ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিয়েছে বাংলাদেশ ডক্টর’স ফাউন্ডেশন (বিডিএফ)। গতকাল সোমবার শ্যামলীস্থ ফাউন্ডেশনের কার্যালয়ে পিপিই হস্তান্তর করা হয়। বিএইচআরএফ’র কার্যনির্বাহী সদস্য মাইনুল হাসান সোহেলের হাতে ফাউন্ডেশনের পক্ষে পিপিই তুলে দেন চেয়ারম্যান ডা. মো. সাহেদ রাফি পাভেল এবং কো-চেয়ারম্যান ডা. তাজিন আফরোজ শাহ। এ সময় উপস্থিত ছিলেন বিডিএিফ’র এর মুখপাত্র ডা. নিরুপম দাশ ও বিডিএফ’র মহাসচিব ডা. জাকির সুমন।

ডা. মো. সাহেদ রাফি বলেন, প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রতিদিন বেড়েই চলেছে। বিশ্বব্যাপি সাধারণ মানুষের পাশাপাশি চিকিৎসকরাও এ রোগে ব্যাপকভাবে আক্রান্ত হচ্ছেন এবং সর্বোচ্চ ঝুঁকিত আছেন। একই সঙ্গে ঝুঁকিতে আছেন পেশাদার সাংবাদিকরা। আর তাই চিকিৎসকদের পাশাপাশি স্বাস্থ্যখাত নিয়ে কাজ করা সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ হেলথ্ রিপোর্টার্স ফোরামকে পিপিই প্রদান করতে পেরে আমরা কৃতজ্ঞ।

চিকিৎসকদের অধিকার আদায় ও সংরক্ষণে কাজ করা এই ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান ডা. তাজিন আফরোজ শাহ বলেন, করোনা আক্রান্ত চিকিৎসকদের জন্য বিডিএফ’র পক্ষ থেকে করোনা কেয়ার সেন্টার চালু করা হয়েছে। ১০ শয্যাবিশিষ্ট এ হাসপাতালে ৪ বেডের আইসিইউ থাকবে। এর সম্পূর্ণ ব্যয়ভার বহন করবে সংগঠনটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন