শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অবশেষে খাদ্য সহায়তা শুরু করলো বিসিসি

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০, ৭:৪৫ পিএম

করোনা ভাইরাস-এর বিস্তার রোধে সরকার ঘোষিত সাধারণ ছুটিতে কর্মহীন দরিদ্র মানুষকে সরকার,সংগঠন ও ব্যক্তি পর্যায়ে সাহায্য শুরুর পরে বিলম্বে হলেও বরিশাল সিটি করপোরেশন নগরীর কর্মহীন অসহায়-দুঃস্থ ও সুবিধাবঞ্চিত পরিবারকে খাদ্য সহায়তা দেয়া শুরু করল। সাধারন মানুষদের ঘরের বাইরে বের না হওয়ার নির্দেশ কার্যকর হওয়ার পঞ্চম দিনে সোমবার বিসিসির কয়েকজন কাউন্সিলর খাদ্য সহায়তা বিতরণ করেন। 

বিসিসি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, প্রথম দিন সোমবার নগরীর কেডিসি বস্তিতে কর্মহীন ১হাজার ২শ জনকে খাদ্য সহায়তা দেয়া হয়। এদের প্রত্যেককে ১০ কেজি চাল, ৫ কেজি আলু ও ২ কেজি করে মসুর ডালের প্যাকেট দেওয়া হয়। ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এটিএম শহীদুল্লাহ কবির, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আয়শা তৌহিদ লুনা, বিসিসির প্রশাসনিক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন, মহানগর আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য সম্পাদক নিরব হোসেন টুটুল, ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সাইফুল ইসলাম ও সাধারন সম্পাদক শেখর দাস সহ অন্যরা এসময় উপস্থিত ছিলেন।
বিসিসির প্রশাসনিক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন জানান, করোনা পরিস্থিতির কারনে নগরীর ৩০টি ওয়ার্ডের অন্তত ৪০ হাজার মানুষ বর্তমানে কর্মহীন অবস্থায় রয়েছেন। তাদের খাদ্য সহায়তা দেয়ার নির্দেশ দিয়েছেন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। সোমবার থেকে তারা এ কার্যক্রম শুরু করেছেন।
উল্লেখ্য, করোনাভাইরাস নিয়ে চলমান সংকটের মধ্যে বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর কোন কার্যক্রম না দেখায় সর্বত্র ব্যাপক সমালোচনা শুরু হয়। গত ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনের পর তিনি কোথায় অবস্থান করছেন সে বিষয়েও সুনির্দিষ্ট কোন তথ্য নেই কারো কাছে। এনিয়ে নগরবাসীর মধ্যে সমালোচনার শুরু হলে সোমবার খাদ্য সহায়তা শুরু করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন