শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ফুলবাড়ীতে ধর্ষণের শিকার গৃহবধূ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ভুট্টা ক্ষেতের পাশে ঘাস উঠানোর সময় ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। এ ঘটনাটি ঘটেছে উপজেলার কাশিপুর ইউনিয়নের সীমান্ত লাগোয়া ধর্মপুর গ্রামে। এ ঘটনায় ফুলবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। 

ভুক্তভোগি গৃহবধূ জানান, গত শনিবার বিকাল বেলা পাশ্ববর্তী ভুট্টা ক্ষেতের পাশে ঘাস উঠানোর জন্য তিনি যান। সেখানে একই এলাকার শ্রী নরেন চন্দ্র সেনের ছেলে নিরঞ্জন চন্দ্র সেন (২৫) জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় এলাকার লোকজন ঘটনাস্থলে আসলে নিরঞ্জন পালিয়ে যায়। পরে এলাকাবাসী আমাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।
গৃহবধূর স্বামী আব্দুল খালেক জানান, আমি চারদিন আগে ঢাকায় গিয়েছিলাম। ঘটনার খবর শুনে বাড়িতে আসার পর থানায় অভিযোগ করা হয়। স্ত্রী একজন মুক্তিযোদ্ধার মেয়ে। আমার ঘরে এক ছেলে ও এক মেয়ে সন্তান আছে। এই ন্যাক্কারজনক ঘটনার সঠিক বিচারের দাবি জানাচ্ছি।
কাশিপুর ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল জানান, আমি ঘটনাটি শুনেছি। এগুলো মেনে নেওয়া যায় না। ভুক্তভোগিকে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য পরামর্শ দেয়া হয়েছে। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, গতকাল সোমবার ভুক্তভোগি গৃহবধূ বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Shah Alam Khan ৩১ মার্চ, ২০২০, ১১:১৩ পিএম says : 0
এই প্রবাসি বসে এই সংবাদটা পাঠ করে মনটা বেদনায় ভরে উঠল। .......................আল্লাহ্‌ আমি সহ সবাইকে আল্লাহ্‌র প্রতি নমনীয় থাকা এবং আল্লাহ্‌ই যে একমাত্র উপাসক এটা বুঝার ক্ষমতা দিন এবং আল্লাহ্‌র শেরেককারিদের থেকে আমাকে সহ সকল মোসলমানদেরকে দূরে থাকার শক্তি দিন। আমিন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন