শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

আইসোলেশনে নেতানিয়াহু, ইসরাইলে করোনায় মৃত ১৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ১২:৩৩ পিএম

এবার ইহুদিবাদী ইসরাইলে করোনা ভাইরাসের থাবা। দেশটির যুদ্ধবাজ প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে থাকতে পারেন -এমন সন্দেহে সাময়িকভাবে আইসোলেশনে চলে গেছেন। নেতানিয়াহুর সংসদীয় উপদেষ্টা রিভকা পালুচ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর এই সন্দেহ দেখা দিয়েছে।

গত কয়েকদিন নেতানিয়াহু নেসেট সদস্য ও অন্যান্যদের সংস্পর্শেই ছিলেন। ফলে স্বাভাবিকভাবেই তার আক্রান্ত হওয়ার আশঙ্কা জোরদার হয়। ইসরাইলের ইংরেজি দৈনিক জেরুজালেম পোস্ট জানিয়েছে, প্রধানমন্ত্রী নেতানিয়াহু ও তার স্টাফদের সাময়িকভাবে আইসোলেশনে রাখা হয়েছে। বেশিরভাগ কাজ তিনি বাড়ি থেকে ভিডিওর মাধ্যমে করছেন।

নেতানিয়াহুর দপ্তর থেকে বলা হয়েছে, “করোনা সংক্রমণের রিপোর্ট না পাওয়া পর্যন্ত তারা আলাদা থাকবেন। তবে আশা করা হচ্ছে নেতানিয়াহু করোনায় আক্রান্ত হন নি।”

এদিকে ইসরাইলি চ্যানেল টুয়েলভ আজ (সোমবার) সকালে জানিয়েছিলো, নেতানিয়াহুর সংসদীয় উপদেষ্টা রিভকা পালুচের করোনাভাইরাস পজিটিভ হওয়ায় প্রধানমন্ত্রীকে এক সপ্তাহের জন্য আইসোলেশন করা হবে। ইসরাইলে এই ভাইরাসে এখন পর্যন্ত ১৬ জন মারা গেছেন। আর আক্রান্ত হয়েছে ৪,৩৪৭ জন।

সূত্র: পার্সটুডে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ৩১ মার্চ, ২০২০, ৪:৫৩ পিএম says : 0
O'Allah wipe out cancer Israel from Palestinian Land by coronovirus. Ameen
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন