ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

খেটে খাওয়া মানুষদের পাশে রোহিত শর্মা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ৩:৩৬ পিএম

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে খেটে খাওয়া সাধারণ মানুষের দুঃখ লাঘবে ৮০ লাখ রুপি সহায়তা দিলেন টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক। এর মধ্যে ৪৫ লাখ রুপি দিয়েছেন কেন্দ্রীয় সরকারের ত্রাণ তহবিলে। ২৫ লাখ রুপি দিয়েছে মহারাষ্ট্রের মুখ্য মন্ত্রীর ত্রাণ তহবিলে। আর বাকি পাঁচ লাখ দিয়েছেন ‘ফিডিং ইন্ডিয়া’ নামক অলাভজনক একটি সংগঠনে। টুইট করে এই সহায়তার কথা জানিয়েছেন রোহিত।

বর্তমান পরিস্থিতে দেশের অসহায় নাগরিকদের জন্য এগিয়ে এসেছেন অন্য ক্রিকেটাররাও। মোটা অঙ্কের অর্থ সহায়তা করেছেন সৌরভ গাঙ্গুলি, শচীন টেন্ডুলকার, বিরাট কোহলি ও সুরেশ রায়নারা।

এগিয়ে এসেছেন টেনিস সেনসেশন সানিয়া মির্জা, মুষ্টিযোদ্ধা বজরং পুনিয়া, স্প্রিন্টার হিমাদাস, শাটলার পুসারলা ভেঙ্কট সিন্ধুসহ এগিয়ে এসেছেন অন্য ক্রীড়াবিদেরাও। সাহায্যের হাত বাড়িয়েছেন বলিউডের নায়ক-নায়িকারাও।

সময়ের সঙ্গে খারাপ দিকে যাচ্ছে ভারতের করোনাভাইরাস পরিস্থিতি। গতকালই (সোমবার) দেশটিতে নতুন আক্রান্তের সংখ্যা ২২৭; মৃতের সংখ্যা ১১। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের হিসাবে অনুযায়ী, সোমবার রাত সাড়ে ৯টা পর্যন্ত সব মিলিয়ে ভারতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১,২৫১ জন। মোট মৃতের সংখ্যা ৩২ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন