শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আনোয়ারায় ২ মারামারির ঘটনায় নিহত ১, আহত ৪, গ্রেফতার ৪

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ৪:২৭ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় ভূমি বিরোধ জের পৃথক দু’টি মারামারির ঘটনায় নিহত হয়েছে আবদুল রাজ্জাক (৬৫) নামে এক ব্যক্তি ও গুরুত্ব আহত হয়েছে ৪ জন। এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। গতকাল সোমবার রাতে উপজেলার বটতলী ইউনিয়নের মাঝরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাজ্জাক একই এলাকার মৃত কালা মিয়ার পুত্র।
আনোয়ারা থানা সূত্রে জানা যায়, উপজেলার বটতলী ইউনিয়নের বটতলী মাঝরপাড়া এলাকায় আবদুর রাজ্জাক (৬৫) ও মো. ছৈয়দের পরিবারের মধ্যে ঘরের সামনে সেপ্টি টাংকি নির্মাণকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। সোমবার বিকালে উভয় পক্ষের মারামারি ও বাকবিতন্ডায় আবদুর রাজ্জাক ও তার স্ত্রী হাফিজা খাতুন (৪০) পুত্র ফোরকান (২৪), মেয়ে তসলিমা (২২), রুমি আকতার (৩০), আনোয়ারা বেগম (২৩), ছৈয়দ আহমদ (৫৫), মরিয়ম বেগম (৪৫) আবদুর নুর (৩৮), মামুন মিয়া (২৮) আহত হয়। ঘটনার পর আহতদের আনোয়ারা উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। কিন্তু আববুর রাজ্জাকের অবস্থা গুরুতর হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় আবদুর রাজ্জাক মারা যায়। এঘটনায় পুলিশ আহত মো. ছৈয়দ ও তার স্ত্রী মরিয়ম বেগমকে হাসপাতাল থেকে আটক করে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
নিহত আবদুর রাজ্জাকের স্ত্রী হাফিজা খাতুনের অভিযোগ, আমার স্বামীর মালিকানাধীন ভিটায় বাথরুমের টাংকি তৈরির গর্ত করলে ছৈয়দ আহমদের পরিবার বাধা দেয়। গতকাল সোমবার রাতে বাজারে যাওয়ার সময় প্রতিপক্ষ হামলা চালিয়ে আমার স্বামী রাজ্জাক এবং আমার ছেলে মেয়ে ও পুত্র বধুদের মারধর করে গুরুত্বভাবে আহত করে। পরে আমার স্বামীকে মেডিকেলে নিয়ে গেলে তার মৃত্যু ঘটে।
এদিকে উপজেলার রায়পুর ইউনিয়নের পশ্চিম রায়পুর এলাকায় দুই পক্ষের মারামারিতে ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোহাম্মদ সাহেল (৩৩) ও তার স্ত্রী বিলকিস আকতার (৩০) আহত হয়। এ ঘটনায় আহত সোহেলের স্ত্রী বিলকিস আকতার ১২ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করলে পুলিশ মো. আরিফ (২২) ও মহরম আলী (২২) নামে দুই যুবককে গ্রেপ্তার করে।
আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ বলেন, বসতভিটার বিরোধ নিয়ে উভয় পক্ষের মারামরিতে আবদুর রাজ্জাক নিহত হয়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. ছৈয়দ ও মরিয়ম বেগমকে আটক করা হয়েছে। অপরদিকে রায়পুরের মারমারির ঘটনায় মো. সোহেলের স্ত্রী বিলকিস আকতার বাদী হয়ে থানায় মামলা করলে ২ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন