শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইয়াবাসহ ভার্সিটি ছাত্র গ্রেফতার চট্টগ্রামে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ৪:৫০ পিএম

ইয়াবাসহ এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার সাদ এফ এস কবির শাকিব নগরীর বেসরকারি ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির শিক্ষার্থী বলে জানিয়েছে পুলিশ। তিনি ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার পশ্চিম পাঠাননগর গ্রামের একেএম কবির উদ্দিন আহমেদের ছেলে। তাদের বাসা নগরীর দক্ষিণ খুলশীর এক নম্বর সড়কে। সোমবার গভীর রাতে বাসা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ২২০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।
খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী বলেন, ২০১৩ সালে ঢাকার নটরডেম কলেজ থেকে এইচএসসি পাস করেন সাদ। ২০১৬ সাল পর্যন্ত নর্থ সাউথ ইউনিভার্সিটিতে কম্পিউটার সাইয়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে পড়ালেখা করেন। এরপর আবার ভর্তি হয়েছেন চট্টগ্রামের ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে। সাদ বর্তমানে কম্পিউটার সাইয়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অনার্স শেষ সেমিস্টারের শিক্ষার্থী।
প্রনব চৌধুরী বলেন, নর্থ সাউথে পড়ার সময়ই তিনি ইয়াবার জগতে প্রবেশ করেন। সেজন্যই তাকে চট্টগ্রামে নিয়ে আসা হয়। কিন্তু এরপরও সাদ ইয়াবা ছাড়তে পারেনি। এখন তিনি পুরোপুরি ইয়াবা আসক্ত। ইস্ট ডেল্টা বিশ্ববিদ্যালয়ে তার সহপাঠী ও বন্ধুদের মধ্যে কারা কারা ইয়াবায় জড়িত, সেটা আমরা খতিয়ে দেখছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন