ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কেশবপুরে একই পরিবারের ৩সদস্য আইসোলেসনে

এক জনের শরীর থেকে নমুনা সংগ্রহ, এলাকায় ভীতি

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ৮:০৮ পিএম

মঙ্গলবার কেশবপুরে একই পরিবারের ৩ জনকে জ্বর,সর্দি, কাশিতে আক্রান্ত হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবারের গৃহকর্তার শরীর থেকে করোনাভাইরাস এর নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে।
গত সোমবার দুপুরে উপজেলার পাচপোতা গ্রামের মিলন সিংহকে জ্বর,সর্দি কাশিজনিত কারনে হাসপাতালে ভর্তি করা হয়। একই সময় তার পুত্র চন্দন সিংহকে ও ভর্তিকরা হয়। আজ মঙ্গলবার মিলন সিংহের স্ত্রী শিখা সিংহকে হাসপাতালে ভর্তি করা হলেএলাকায় আতংক ছড়িয়ে পড়ে।
এদিকে আজ মঙ্গলবার দুপুরে মিলন সিংহের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য ঢাকার রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রন ও গবেষোনা ইনষ্টিটিটে(আই ই ডি সি আর)পাঠানো হয়েছে। নমুনা সংগ্রহ করেন ওই ইনষ্টিটিটের টেকনোলোজিষ্ট লিটন হালদার। ৪৮ঘন্টা পর এ রির্পোট পাওয়া যাবে।
কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলমগীর হোসন বলেন, তিন জনকে আইসোলেসনে রেখে চিকিৎসা করানো হচ্ছে। আজ আই ই ডি সি আরের টেকনোলোজিষ্ট লিটন হালদার মিলন সিংহের নাক ও গলা থেকে লালা সংগ্রহ করে নিয়ে গেছেন।৪৮ ঘন্টা পর এ রির্পোট পাওয়া যাবে। তিনি আরো বলেন করোনা ভিতির কারনে ভর্তি রোগী পূর্বের তুলনায় অনেক কম হয়ে গেছে। জরুরী বিভাগসহ আউট ডোরে রোগীর সংখ্যা কম। আজ মঙ্গলবার মাত্র ১৩৫জন আউটডোরে চিকিৎসা নিয়েছেন। এদিকে বিদেশ ফেরত ২০৮জন হোম করেনটাইন এ আছেন বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন