ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে একই পরিবারের ৩ জনের লাশ উদ্ধার

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ১২:০১ এএম

গাজীপুর মহানগরীর কাশিমপুর থানার পানিশাইন এলাকা থেকে গতকাল সকালে পুলিশ একই পরিবারের ৩ জনের লাশ উদ্ধার করেছে। লাশগুলো স্বামী-স্ত্রী ও মেয়ের। পুলিশ ধারণা করছে গত সোমবার রাতের কোন এক সময় এ হত্যাকাÐের ঘটনা ঘটেছে।
নিহতরা হলেনÑ পানিশাইল এলাকার মোশারফ হোসেন (২৮), তার স্ত্রী হোসনে আরা (২২) এবং তাদের মেয়ে মোহিনী (২ মাস)। মোশারফের বাড়ি রংপুরের পীরগাছা উপজেলার ফকিরতরি এলাকায়। তিনি পরিবার নিয়ে পানিশাইল এলাকার ওই বাসায় ভাড়ায় থাকতেন। সেখান থেকেই লাশ তিনটি উদ্ধার হয়েছে।
বাড়ির তত্ত¡াবধায়ক কবির হোসেন বলেন, পানিশাইল এলাকার এই বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন মোশারফ হোসেন। গতকাল সকালে তাদের ঘরের দরজা খুলতে দেরি হওয়ায় অন্য লোকজন তাদের ডাকাডাকি করেন। কিন্তু তাদের কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে স্থানীয়রা বিষয়টি পুলিশকে অবহিত করে। খবর পেয়ে কাশিমপুর থানা পুলিশ সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে পৌঁছে লাশ ৩টি উদ্ধার করেন।
কাশিমপুর থানার ওসি আকবর আলী খান জানান, ঘরের ভেতরে আড়ার সঙ্গে গলায় কাপড় প্যাঁচানো মোশারফ হোসেনের ঝুলন্ত লাশ পাওয়া যায়। বিছানায় পড়ে ছিল তার স্ত্রী হোসনে আরা ও মেয়ে মোহিনীর লাশ। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন