ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

আনোয়ারায় ২ মারামারি ঘটনায় নিহত ১, আহত ৪, গ্রেফতার ৪

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

দুটি মারামারির ঘটনায় নিহত হয়েছে আবদুল রাজ্জাক (৬৫) নামে এক ব্যক্তি ও আহত হয়েছেন ৪ জন। এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। গত ৩০ মার্চ রাতে চট্টগ্রামের আনোয়ারায় ভূমি বিরোধে বটতলী ইউনিয়নের মাঝরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাজ্জাক একই এলাকার মৃত কালা মিয়ার পুত্র।
আনোয়ারা থানা সূত্রে জানা যায়, উপজেলার বটতলী ইউনিয়নের বটতলী মাঝরপাড়া এলাকায় আবদুর রাজ্জাক (৬৫) ও মো. ছৈয়দের পরিবারের মধ্যে ঘরের সামনে সেপ্টি টাংকি নির্মাণকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। গত সোমবার বিকালে উভয় পক্ষের মারামারি ও বাকবিতন্ডায় আবদুর রাজ্জাক ও তার স্ত্রী হাফিজা খাতুন (৪০) পুত্র ফোরকান (২৪), মেয়ে তসলিমা (২২), রুমি আকতার (৩০), আনোয়ারা বেগম (২৩), ছৈয়দ আহমদ (৫৫), মরিয়ম বেগম (৪৫) আবদুর নুর (৩৮), মামুন মিয়া (২৮) আহত হয়। ঘটনার পর আহতদের আনোয়ারা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। আবদুর রাজ্জাক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় পুলিশ আহত মো. ছৈয়দ ও তার স্ত্রী মরিয়ম বেগমকে হাসপাতাল থেকে আটক করে।

এদিকে উপজেলার রায়পুর ইউনিয়নের পশ্চিম রায়পুর এলাকায় দুই পক্ষের মারামারিতে ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোহাম্মদ সাহেল (৩৩) ও তার স্ত্রী বিলকিস আকতার (৩০) আহত হয়। এ ঘটনায় আহত সোহেলের স্ত্রী বিলকিস আকতার ১২ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করলে পুলিশ মো. আরিফ (২২) ও মহরম আলী (২২) নামে দুই যুবককে গ্রেফতার করে।

আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ বলেন, বসতভিটার বিরোধ নিয়ে উভয় পক্ষের মারামরিতে আবদুর রাজ্জাক নিহত হয়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. ছৈয়দ ও মরিয়ম বেগমকে আটক করা হয়েছে। অপরদিকে রায়পুরের মারমারির ঘটনায় মো. সোহেলের স্ত্রী বিলকিস মামলা করলে ২ জনকে গ্রেফতার করে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন