ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ শাওয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

সউদী আরবে চিকিৎসকসহ তিন বাংলাদেশির মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সউদী আরবের মদিনা শরীফে একজন চিকিৎসকসহ তিনজন বাংলাদেশি মারা গেছেন। ৩০ মার্চ দেশটির মদিনা আল জাহারা হাসপাতাল কর্তৃপক্ষ জেদ্দা বাংলাদেশ কনস্যুলেটকে জানায়, গত ২৪ মার্চ চট্রগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের দক্ষিণ চাকফিরানী দূর্লুবের পাড়া গ্রামের আলহাজ লিয়াকত আলীর ছেলে মোহাম্মদ হাছান (৩৮) মদিনার আল জাহরা হাসপাতালে মারা যান।

সে মদিনা তাইবা মার্কেটে চাকুরি করতো। সে মদিনার দূরে ক্ষেত খামারে কাজ করা এক বন্ধুর কাছে বেড়াতে যায় । সেখান থেকে জ্বর সর্দি কাশি নিয়ে এক হাসপাতালে ভর্তি হয়। পড়ে করোনা শনাক্ত হলে সরকারি হাসপাতালে চিকিৎসা চলছিল তার। গত ২৪ মার্চ সে মারা যায়। সউদী থেকে নির্ভরযোগ্য সূত্র এতথ্য জানায়।

এছাড়া মদিনায় করোনায় আক্রান্ত হয়ে সাভারের সাদাপুর পুরান বাড়ীর রিয়াজুল করিমের ছেলে কোরবান আলী মারা গেছে। স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজের ৫ম ব্যাচের ডা: আফিক হোসাইন (৫৭) গতকাল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মদিনায় মারা গেছে। তার গ্রামের বাড়ী যশোর জেলায়। সউদীতে এ পর্যন্ত প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪৫৩ জন এবং মারা গেছেন আটজন। রাতে মদিনায় করোনাভাইরাসে একজন চিকিৎসকসহ তিন জনের মৃত্যু সর্ম্পকে জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের শ্রম কাউন্সিলরের পিও হুমায়ূন কবিরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, করোনায় কোনো বাংলাদেশি মৃত্যু খবর আমি জানি না। এ ব্যাপারে রিয়াদ বাংলাদেশ দূতাবাস জানবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
কামরুজ্জামান ১ এপ্রিল, ২০২০, ৭:৫৩ এএম says : 0
হে আল্লাহ দুমি সকল মানুষকে হেফাজত করো।
Total Reply(0)
saiful isla ১ এপ্রিল, ২০২০, ৮:২০ এএম says : 0
Vary sad
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন