ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

করোনায় প্রাণ গেল ল্যাঙ্কাশায়ার চেয়ারম্যানের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাসের প্রতিনিয়ত প্রাণ হারাচ্ছেন মানুষ। এ ভাইরাসে ক্রীড়াবিদ কিংবা ক্রীড়া সংশ্লিষ্টদের মৃত্যুর সংখ্যাটাও কম নয়। রিয়ালের সাবেক সভাপতি ও ২১ বছর বয়সী কোচ ফ্রান্সিসকো মারা যাওয়ার পর এবার এ ভাইরাসে প্রাণ হারালেন ল্যাঙ্কাশায়ার ক্রিকেট ক্লাবের চেয়ারম্যান ডেভিড হজকিস।

পরশু করোনায় আক্রান্ত হয়ে ৭১ বছর বয়সে মারা যান ডেভিড। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ক্লাব। বিবৃতিতে ল্যাঙ্কাশায়ার কর্তৃপক্ষ জানায়, ‘ডেভিড বহুবছর ধরে ক্লাবের কোষাধ্যক্ষ, ভাইস চেয়ারম্যান ও পরবর্তীতে চেয়ারম্যান হিসেবে কাজ করে আসছিলেন। ক্লাবের সকলকেই তিনি খুব ভালোবাসতেন। ক্রিকেটীয় কারণে তিনি বিশ্বজুড়ে সম্মানিত ছিলেন। আমাদের আন্তরিক সমবেদনা, চিন্তাভাবনা ও প্রার্থনা সবসময়ই তার পরিবারের সাথে রয়েছে। যথাযথভাবে আরও একটি বিবৃতি প্রকাশ করা হবে তবে আপাতত গোপনীয়তা রক্ষা করে সবাইকে সম্মান জানাতে অনুরোধ করছি।’

২২ বছর আগে ১৯৯৯ সালে ওল্ড ট্রাফোর্ডের ক্লাব ল্যাঙ্কাশায়ারে যোগ দেন ডেভিড। এরপর একাধারে ছিলেন কোষাধ্যক্ষ ও ভাইস চেয়ারম্যান ছিলেন। ২০১৭ সালের এপ্রিলে তৎকালীন চেয়ারম্যান মাইকেল কেয়ার্নসের কাছে থেকে চেয়ারম্যানের দায়িত্ব নেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন