শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সরকারের পাশাপাশি অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে

ইসলামী আন্দোলন নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাস মহামারীতে সারাদেশ লকডাউন অবস্থায় দরিদ্র অসহায় মানুষ মানবেতর জীবন যাপন করছে। এ মুহুর্তে সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীদেরও অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। নিজেদেরকে সর্তক থাকতে হবে এবং আল্লাহর উপর পরিপূর্ণ ভরসা রাখতে হবে। করোনা থেকে বাঁচতে আল্লাহর কাছে বেশি বেশি তওবা ইস্তিগফার করতে হবে।
গতকাল মঙ্গলবার রাজধানীর ঢাকার যাত্রাবাড়ী লালবাগ ও শ্যামপুর থানার বিভিন্ন এলাকায় অসহায় মানুষের মাঝে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণকালে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

যাত্রাবাড়ী থানার কুতুবখালী হাজী মুহা. ইসমাঈলের সভাপতিত্বে লালবাগ থানার শহিদনগর ও শশ্মানঘাট মন্দির এলাকায় ২৫টি হিন্দু পরিবারসহ আড়াই শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় সভাপতি হাজী আলী আকবরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় নেতা ও দক্ষিণ মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মিজানুর রহমান ও মুফতী দেলাওয়ার হোসাইন আশরাফী।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
এই সময় আমাদের উচিত স্ব স্ব ধর্মানুযায়ী বিধাতার কাছে নিজেদের কৃত অপরাধের জন্য ক্ষমা প্রার্থনা করা
Total Reply(0)
এই সময় আমাদের উচিত স্ব স্ব ধর্মানুযায়ী বিধাতারকাছে নিজেদের কৃত অপরাধের জন্য মাফ চাওয়া এবং বেশী বেশী করে তাওবা,ইস্তেগফার, দোয়া কুনুত, নামাজ,রোজা ও কুরআন তিলাওয়াত করা।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন