বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অসাবধান হলে চরম মূল্য দিতে হবে

খাদ্যসামগ্রী বিতরণকালে সাঈদ খোকন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

করোনা সংক্রমণ পরিস্থিতিতে আগামী দিনগুলোতে সবাইকে অনেক বেশি সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। তিনি বলেন, এপ্রিল মাস সমাগত। সামনের এই দিনগুলো খুবই কঠিন সময় হবে আমাদের জন্য। যেটুকু সময় অতিক্রম করেছি আলহামদুলিল্লাহ। কিন্তু সামনের দিনগুলো অত্যন্ত ঝুঁকিপূর্ণ, কঠিন। এই সময়ে আমরা যদি অসাবধান হই তবে তার চরম মূল্য দিতে হবে।

গতকাল মঙ্গলবার রাজধানীর হাইকোর্ট মাজারে প্রায় ৮০০ ছিন্নমূল, হতদরিদ্র এবং অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের সময় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

সাঈদ খোকন বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সবাই মাঠে কাজ করছি। নাগরিকদের বলছি, আপনারা ঘরে থাকুন। আর যারা হতদরিদ্র তাদের মাঝে আমরা খাদ্য সামগ্রী বিতরণ করছি। খাবারের পর্যাপ্ত মজুত আছে।
দরিদ্র মানুষদের জন্য এক মাসের হিসেবে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করছে ডিএসসিসি। প্রতি প্যাকেট এসব খাদ্য সামগ্রীর মাঝে আছে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি তেল, ১ কেজি লবণ এবং একটি সাবান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
আমরা ধৈর্যধরে এতদিন লকডাউনে ছিলাম,সরকারী ঘোষনা অনুযায়ী নিজেদেরকে করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য আগামী ৯ই এপ্রিল পর্যন্ত আপামর সর্বস্তরের জনসাধারণকে লকডাউনে থাকার জন্য বিনয়ের অনুরোধ রইলো।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন