ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক দলের ত্রাণ বিতরণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ১২:০৬ পিএম

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সোনারগাঁয়ে দুস্থ-অসহায় ও নিন্ম আয়ের খেটে খাওয়া কর্মহীন ৪’শতাধিক পরিবারের মাঝে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল ত্রাণ বিতরণ করেছেন। সোমবার (৩১মার্চ ) সকালে উপজেলার ২টি ইউনিয়নে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। নোয়াগাও ও সন্মান্দী ইউনিয়ন এ বিভিন্ন গ্রামে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ও সোনারগাঁ থানা আহবায়ক সালাউদ্দিন সালু, সোনারগাঁ থানা বিএনপি’র শ্রম বিষয়ক সম্পাদক নোয়াগাও বিএনপি’র সাবেক সভাপতি মুজিবুর রহমান, স্বেচ্ছাসেবক দল সোনারগাঁথানা নেতা মনির হোসেন মেম্বার, স্বেচ্ছাসেবক দল সোনারগাঁ থানা যুগ্ম আহ্বায়ক ডালিম শিকদার, এজাজ ভূঁইয়া, স্বেচ্ছাসেবক দল সোনারগাঁ থানা এর অন্যতম নেতা শফিকুর ইসলাম (শফিক ভূঁইয়া) স্বেচ্ছাসেবক দল নোয়াগাঁ ইউনিয়ন এর সাধারণ সম্পাদক শহিদুল্লাহ, সন্মান্দী ইউনিয়ন সভাপতি মফিজুল ইসলাম (মফিজ)

আতিক হাসান লেনিন, আমজাদ হোসেন, হারুন, ইমরান, নাঈম, রনি, জাফর, শাওন, সিপন, আরমান, মোতালিব, খোকন, ইছাক, রোবেল, জেমস, প্রমূখ।

সালাউদ্দিন সালু জানান, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্দেশে আমরা সোনারগাঁয়ে প্রতিটি ইউনিয়নে দুস্থ-অসহায় ও গরীর মানুষের হাতে বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে চাল, ডাল, আলু, সাবান, খাবার স্যালাইন, মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার সহ বিভিন্ন সামগ্রী পৌঁছে দিচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন