শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নিষেধাজ্ঞা উপেক্ষা করে বিচ্ছিন্ন ভাবে অষ্টমীর স্নান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ১:১০ পিএম

করোনা ভাইরাস থেকে বাঁচতে ঘর মুখি মানুষ। সকল প্রকার গণসমাবেশ নিষেধাজ্ঞা। বন্দ রয়েছে ধর্মীও সভা, সমাবেশ। বুধবার চিলমারীর ব্রহ্মপুত্রে অনুষ্ঠিত অষ্টমীর স্নানের উপর নিষেধাজ্ঞা জারি করে প্রশাসন। কিন্তু নিষেধাজ্ঞা উপেক্ষা করে বিচ্ছিন্ন ভাবে ব্রহ্মপুত্রের তীরে জমায়েত হয় এবং স্নান উৎসবে যোগদেন হিন্দু পূণ্যার্থীরা। যদিও প্রশাসন ছিল সজাগ। প্রশাসনের নজর এড়িয়েও অনেকে খুব ভোরেই স্নান সেরে নিয়েছে বলেও জানান প্রত্যক্ষদর্শীরা।

প্রত্যক্ষদর্শীরা আরো জানান, ভোর থেকেই বিভিন্ন স্থান থেকে হিন্দু ধর্মাবলীরা ব্রহ্মপুত্রে পাড়ে সমাবেত হয় এবং স্নান উৎসবে যোগ দেন।
বিছিন্ন ভাবে স্নান উৎসবে যোগ দিয়েছেন হিন্দুধর্মাবলীরা তা স্বীকার করে চিলমারী থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম জানান আমাদের টহল সব স্থানে আছে এর মধ্যে যারা এসেছিল তাদের ঘুরে দেয়া হয়েছে। এছাড়াও আমরা খবর পাওয়া মাত্রই যেখানে সেখানেই যাচ্ছি এবং সকলকে নিজ নিজ বাড়িতে পাঠিয়ে দেয়া হচ্ছে। এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ্ জানান এ বিষয়ে নজরদারী বাড়াতে অফিসার ইনচার্জকে বলা হয়েছে এছাড়াও স্নানের উপর নিষেধাজ্ঞা জারি করে মাইকিংসহ বিভিন্ন ভাবে প্রচারও করা হয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Monindra barua ১ এপ্রিল, ২০২০, ২:২০ পিএম says : 0
very very bad
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন