মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রাম বিভাগে কোয়ারেন্টাইন শেষেও সুস্থ্য ৯৪৪০ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ২:২০ পিএম

চট্টগ্রাম বিভাগে বুধবার পর্যন্ত হোমকোয়ারেন্টাইন শেষ করে ছাড়পত্র পেয়েছেন নয় হাজার ৪৪০ জন। তারা সবাই সুস্থ্য আছেন। বর্তমানে কোয়ারেন্টাইনে আছেন চার হাজার ৪৬৪ জন। এ পর্যন্ত কোয়ারেন্টাইনে গেছেন ১৩ হাজার ৯০৪ জন। বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দপ্তর থেকে এ তথ্য জানানো হয়। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ২৪ জন, আর ছাড় পেয়েছেন ১৫ জন। আইসোলেশানে ছিলেন ১৪ জন, এখন আছেন ছয় জন। কক্সবাজারে এক ছাড়া এই বিভাগে এখনও পর্যন্ত কোন করোনা রোগী পাওয়া যায়নি।

এদিকে চট্টগ্রাম জেলায় কোয়ারেন্টিন থেকে এ পর্যন্ত ৪৫ জন ছাড়পত্র পেয়েছেন। আরও ৯শ ২৮ জন কোয়ারেন্টিনে রয়েছেন। বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) এর কর্মকর্তারা বলেন, বুধবার ৮টি নমুনা সংগ্রহ করা হয়েছে। এসব নমুনা পরীক্ষার কাজ চলছে। এর আগে গতকাল পর্যন্ত ৩৩ টি নমুনা পরীক্ষা করা হয়। যার সবগুলোই নেগেটিভ ফলাফল পাওয়া গেছে।

মঙ্গলবার রাতে বিআইটিআইডি’তে আইসোলেশনে থাকা এক নারীর মৃত্যু হয়েছে। ওই নারীর নমুনা সংগ্রহ করা হয়। যার ফলাফল বুধবার বিকেলে জানা যাবে। তবে চিকিৎসকরা বলছেন, ডায়াবেটিস সহ বিভিন্ন রোগে ভুগছিলেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন