শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

অসহায়দের পাশে জাহানারা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ৫:০৪ পিএম

করোনাভাইরাস পরিস্থিতিতে স্থবির হয়ে আছে দেশের জনগণের স্বাভাবিক জীবন। বিত্তবানদের জন্য ছুটির দিন হিসেবে গণ্য হলেও, খেটে খাওয়া জনজীবনে নেমে এসেছে অন্ধকার। গরিব-দুঃখীদের অন্ধকার জীবনে কিছুটা হলেও আলো ফেরাতে চাইছেন বিত্তবানরাসহ দেশের ক্রিকেটাররা। সেই আবহেই নিজের সামার্থ্যানুযায়ী অসহায়দের পাশে দাঁড়ালেন বাংলাদেশ নারী দলের ক্রিকেটার জাহানারা আলম।

বাংলাদেশে চলছে ১০ দিনের শাটডাউন, স্থগিত করা হয়েছে সব ধরনের কর্মযজ্ঞ। এতে দিনমজুর লোকেরা পড়েছে বিপত্তিতে, উপার্জনক্ষম হয়ে অনাহারে অর্ধাহারে কাটাতে হচ্ছে দিন। তাদের কষ্ট ঘোচাতে নিজের জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করছেন বাংলাদেশ নারী দলের ক্রিকেটার জাহানারা আলম।

নিজের ফেসবুক ভেরিফাইড পেইজে করোনায় উপার্জনক্ষম অসহায়দের সাহায্য করার ছবি পোস্ট করে লিখেন, ‘এটা কোন লোক দেখানো পোস্ট নয়।আমার সামর্থ্যানুযায়ী যতটুকু সম্ভব হয়েছে আমি তাদের পাশে দাঁড়িয়েছি।আপনাদেরকেও অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। আপনার সামর্থ্যের মধ্যে ১জন, ৫জন বা তার অধিক যে যতটুকু পারেন সাহায্যের হাত বাড়িয়ে দিন। আমরা পারি আমাদের দেশের এই সংকটময় মুহূর্তে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে।’

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয় দলের ২৭ ক্রিকেটার ইতোমধ্যেই প্রধানমন্ত্রীর দুর্যোগ খাতে প্রায় ২৬ লক্ষ টাকা অনুদান দিয়েছেন। এছাড়াও তামিম-মুশফিকরা নিজেদের জায়গা থেকে সাহায্য করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন