বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরার কালিগঞ্জে সর্দি-কাশি ও শ্বাসকষ্টে গৃহবধূর মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ৫:১০ পিএম

সাতক্ষীরায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার (১ এপ্রিল) ভোরে তিনি মারা যান। গত সাত দিন ধরে ওই গৃহবধূ জ্বর, সর্দি কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন।

শিল্পী খাতুন (৩০) নামের এই গৃহবধূ সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনয়িনের ফতেপুর গ্রামের সিরাজুল কারিকরের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী ।
জানা গেছে, গত (২৭ র্মাচ) শুক্রবার রাতে শিল্পীর বমি শুরু হয়। শনিবার সকাল পর্যন্ত টানা বমি করতে থাকেন তিনি। শরীরে জ্বর, সর্দি কাশি ও শ্বাসকষ্ট ছিল। করোনার উপসর্গ থাকায় স্বামীর বাড়ির লোকজন শিল্পীকে তার বাবার বাড়ি একই উপজেলার বন্দকাঠিতে পাঠিয়ে দেন। সেখানে স্থানীয় চিকিৎসক ডাঃ রুহুল আমিনের কাছে শিল্পীর চিকিৎসা করানো হয়। বুধবার ভোরে শিল্পী মৃত্যুর কোলে ঢলে পড়েন।

দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার সরকার সাংবাদিকদের বলেন, শিল্পী কয়কেদনি ধরে সর্দি, কাশি, জ্বরে ভুগছিলো। মারা যাওয়ার পর স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা এসেছিলেন। তাদের অনুমতি নিয়ে বেলা ১২টার দিকে মরদেহটি দাফন করা হয়েছে।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ তৈয়বুর রহমান জানান, শিল্পীর শরীরে করোনা উপসর্গ পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন