ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী সদরের পূর্ব চরমটুয়ায় নারীসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ৭:২০ পিএম

সদর উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নে মাদক বিক্রয়কালে স্থানীয় এলাকাবাসী এক নারীসহ ৫মাদক কারবারিকে আটক করে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এসময় তাদের কাছ থেকে ৩৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বুধবার বিকেল ৪টার দিকে দক্ষিণ জগৎপুর গ্রামের বন্ধু মার্কেট এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। আটককৃতরা হচ্ছেন, নোয়াখালী সদর উপজেলার পশ্চিম মাইজদী গ্রামের হারুনুর রশিদের মেয়ে নারগিছ আক্তার (৩০), নোয়াখালী পৌরসভার মধুসূধনপুর এলাকার আবুল কাশেমের ছেলে তানভীর হোসেন মারুফ (২০), চৌমুহনী পৌরসভার পশ্চিম নাজিরপুর এলাকার শহিদ উল্যার ছেলে নুরুল ইসলাম দিদার (২২), ইমাম হোসেনের ছেলে ইকবাল হোসেন সুমন (১৮), ও ছায়েদুল হকের ছেলে আরিফ হোসেন (১৯)।

সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক তিলক বড়–য়া জানান, নারগিছ আক্তারের নেতৃত্বে ৪ যুবক দীর্ঘদিন যাবৎ সদর উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে মাদক সেবনকারীদের কাছে ইয়াবাসহ মাদক এর ব্যবসা করছিল। বুধবার দুপুরে নারগিছ তার ৪ সহযোগী নিয়ে দক্ষিন জগৎপুর গ্রামের বন্ধু মার্কেট এলাকায় ইয়াবা বিক্রির জন্য যায়। এসময় এলাকাবাসীর সন্দেহ হলে তারা স্থানীয় ইউপি সদস্য মনোয়ার হোসেন কে বিষয়টি অবগত করেন। পরে মেম্বার স্থানীয় লোকজনকে নিয়ে এই ৫ মাদক কারবারিকে আটক করে পিটুনি দেয় এবং তাদের কাছ থেকে ৩৫০ পিস ইয়াবা উদ্ধার করে। পরে তাদের সুধারাম থানায় সোপর্দ করা হয়।
সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) টমাস বড়–য়া জানান, আটকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন