ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

কোরআন পড়ার এটাই ভালো সুযোগ -সুজানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ১২:০১ এএম

মডেল -অভিনেত্রী সুজানা জাফর এখন দুবাইতে আছেন। সেখানে তার ব্যবসা রয়েছে। করোনা ভাইরাসের কারণে তিনি দেশে ফিরতে পারছেন না। সেখানে তার সময় কাটছে এবাদতের মাধ্যমে। তিনি জানিয়েছেন, আমাদের এখন উচিৎ আল্লাহকে স্মরণ করা। কুরআন পড়ে সময় কাটানো। আসলে মুসলমান হিসেবে এখানেই আমাদের মুক্তি। তিনি বলেন, ক্লাস সিক্সে আমি প্রথম কুরআন খতম দেই। বাবা-মা বিষয়টি নিয়ে খুশি হন। আমি আল্লাহকে বিশ্বাস করি, ধর্ম পালন করি। ধর্ম নিয়ে পড়ালেখার চেষ্টা করি। মাঝেমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দেই। চেষ্টা করি মানুষকে সহযোগিতা করার। দুবাইতে এসে আমি যখন ঘুরতে বের হই নামাজের জন্য প্রস্তুতি নিয়েই বের হই। নামাজের সময় হলে গাড়িতে নামাজ পড়ি, মসজিদে নামাজের সুযোগ থাকলে সেখানে পড়ি। আমার নতুন নতুন মসজিদে নামাজ পড়ার বেশ শখ। যেহেতু এখন লকডাউন চলছে এ ইচ্ছেটা পূরণ করতে পারছি না।
সবার কাছে নিবেদন থাকবে, আমরা শুধু নিজেদের চিন্তা না করে সবাই সবার জায়গা থেকে সহযোগিতা করার চেষ্টা করব। শুধু নিজেরা নিজেদের জন্য খাবার গুদামজাত করে ভাবলাম ভালো আছি, এটা ভাবলে চলবে না। সবাইকে নিয়ে বাঁচতে হবে। সবাই ভালো থাকা মানে আমি ভালো থাকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Nur mohammad ২ এপ্রিল, ২০২০, ৬:৪১ এএম says : 0
Suzana, thank you very much. Allah accept you as a guest of heaven hereafter. I want to suggest you to read quran with it's meaning again and again.
Total Reply(0)
md.nizam uddin ২ এপ্রিল, ২০২০, ৩:০৭ পিএম says : 0
Allah hadayet you and you close your open moving its very bad of muslem omen
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন