ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সখিপুরে বখাটেকে ১ বছরের কারাদন্ড দিলেন ভ্রাম্যমাণ আদালত

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ৯:৩৮ পিএম

সখিপুরে কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করায় সাব্বির হোসেন (২৩) নামের এক বখাটেকে ১ বছরের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১ এপ্রিল) বিকেলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা এ দন্ডাদেশ প্রদান করেন। দন্ডপ্রাপ্ত ছাব্বির পৌরসভার ৮নং ওয়ার্ডের ময়নাল মিয়ার ছেলে। সে পেশায় একজন অটোভ্যান চালক।
জানা যায়, বুধবার (১ এপ্রিল) বিকেল সাড়ে চারটার দিকে কলেজপড়–য়া মেয়েটি তার বাড়ির সামনে পাকা রাস্তার পাশে চাচাত ছোট বোনের সঙ্গে গল্প করছিল। ওই সময় বখাটে সাব্বির ওই মেয়েটির সামনে এসে পথ আগলে দাঁড়ায় ও কুপ্রস্তাব দেয়। ওই সময় করোনা ভাইরাস প্রতিরোধে টহলরত ভ্রাম্যমাণ আদালতের দলটি পাশের রাস্তা দিয়ে যাচ্ছিল। গাড়িটি দেখে মেয়েটি চিৎকার করলে টহলরত ভ্রাম্যমাণ দলটি এগিয়ে আসে এবং সাব্বিরকে আটক করে। ওই সময় কলেজছাত্রীর বাবা ও চাচাত ভাই বাড়ি থেকে বের হয়ে আসে। পরে বিকেলে তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে অভিযোগ প্রমাণিত হয় এবং ওই বখাটেকে ১ বছরের কারাদন্ড দেওয়া হয়।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা বলেন, দীর্ঘ দিন ধরে ওই কলেজ পড়ুয়া ছাত্রীকে উত্ত্যক্ত করার বিষয়টি প্রমাণিত হওয়ায় বখাটেকে ১ বছরের কারাদন্ড দেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন