ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি-ছাত্রদলের খাদ্য বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

প্রাণঘাতি বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে রাজধানীতে ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বিএনপি ও ছাত্রদল। গতকাল বুধবার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সহ-সভাপতি হাফিজুর রহমানের নেতৃত্বে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ শাখার সংগঠনের চিকিৎসক ও শিক্ষার্থীরা চাল-ডাল-আলু-তেল-সাবান ও মাস্কসহ প্যাকেট বিতরণ করেন। এসময় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তানজিল হাসানসহ আক্তারুজ্জামান আকতার, আশফাক আজিজ, অলিউর রহমান ও মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জের আড়াইহাজারে থানা বিএনপির উদ্যোগে ১০ টি ইউনিয়ন ও ২টি পৌরসভার দরিদ্র লোকজনের মাঝে খাদ্য সামগ্রী বিরতণ করেছে থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাহমুদুর রহমান সুমন। আড়াইহাজার পৌরসভাধীন ঝাউগড়া এলাকা থেকে বিতরণ কার্যক্রম শুরু করা হয়। বিভিন্ন এলাকায় ৬ হাজার লোকের মাঝে খাদ্য সামগ্রী বিরতণ করা হবে।
এ সময় থানা বিএনপির সিনিয়র সহসভাপতি মাহমুদুর রহমান সুমনসহ স্থানীয় বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা কর্মসূচিতে অংশ নেন। সুমন বলেন, দেশের মানুষ আজ একটি ভয়ানক পরিস্থিতি মোকাবেলা করছেন। মানুষের পেটে খাবার নেই। আয় রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। থানা বিএনপির পক্ষ থেকে আমি ক্ষুধার্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করতে পেরে আন্দন বোধ করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন