বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে বৃদ্ধকে কুপিয়ে হত্যা : আহত ৩

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

প্রতিপক্ষ এলোপাথারি কুপিয়ে অবিনাশ সরকার (৫২) নামে এক বৃদ্ধকে হত্যা করে। এ ঘটনায় আরো তিনজনকে আহত অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জের পোড়াবো এলাকায় এ ঘটনা ঘটে। নিহত অবিনাশ সরকার গোলাকান্দাইল ইউনিয়নের পোড়াবো এলাকার প্রাণ কুমারের ছেলে।

ভুলতা ফাঁড়ির এসআই আমিনুল ইসলাম নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, অবিনাশ সরকারের সঙ্গে তার চাচাতো ভাই অর্জুন সরকারের জমি নিয়ে বিরোধ ছিলো। পরে স্থানীয় গ্রাম্য সালিশে বিরোধের নিষ্পত্তি ঘটে। গতকাল বুধবার সকালে নারিকেল গাছের গুড়ি নেওয়াকে কেন্দ্র করে পুনরায় দু’পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে অর্জুন, নকুল, স্বদেব সরকার, জীবন সরকারসহ ৮/১০ জন মিলে অবিনাশ সরকারকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।

এসময় তার ছেলে দুর্জয় সরকার, ভাতিজা যীষ্ণু সরকার ও প্রকাশ সরকার তাকে বাঁচাতে এগিয়ে এলে তাদেরও এলোপাথারিভাবে কুপিয়ে গুরুতর আহত করে। মূমুর্ষ অবস্থায় অবিনাশ সরকারকে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় দুর্জয়, প্রকাশ ও যীষ্ণু সরকারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে বাড়িঘরে তালা ঝুলিয়ে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়।
রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন