ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে করোনা ত্রাণেও ছাত্রলীগে মারামারি ভাঙচুর, আহত ৪

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ১১:২২ এএম

চট্টগ্রামের কর্ণফুলীতে ভূমিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জাবেদের দেওয়া ত্রাণসামগ্রী বিতরণ নিয়ে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এসময় বড়উঠান ইউনিয়ন ছাত্রলীগ নেতা মো. সুমনের নেতৃত্বে দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসম্পাদক সেলিম উদ্দিনের বাড়িঘর ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে। পরে কর্ণফুলী থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বুধবার রাতে ডাকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সংঘর্ষে আহতরা হলেন, সেলিম উদ্দিন (২৭), তার পিতা সাইফুদ্দিন (৪৫), মা রশিদা বেগম (৪৫) ও চাচা শাহজাহান (৩৮)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের পক্ষ থেকে কর্ণফুলী উপজেলায় অসহায়, খেটে খাওয়া দিনমজুর ও দরিদ্র মানুষের তালিকা তৈরি করে তাদের খাবার পৌঁছে দেওয়ার সিদ্ধান্ত হয়। গত মঙ্গলবার রাতে বড়উঠানে এসব খাদ্য বিতরণের ব্যাপারে একই এলাকার বাসিন্দা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসম্পাদক সেলিম উদ্দিনের সাথে ৯নং ওয়ার্ডের ইউপি মেম্বার সুমনের কথা কাটাকাটি হয়। এর জের ধরে ইউপি মেম্বার সুমন ও তার অনুসারীরা সকালে লাঠিসোটা নিয়ে ছাত্রলীগ নেতার বাড়িতে শোডাউন দেন। পরে বিকেলে তার ঘরে হামলা হয়।
এ ব্যাপারে কর্ণফুলী থানার ওসি ঈসমাইল হোসেন জানান, ত্রাণ বিতরণ নিয়ে ছাত্রলীগ নেতার সাথে স্থানীয় ইউপি মেম্বারের কথা কাটাকাটি হয়। এর জেরে ছাত্রলীগ নেতার বাড়িতে ঢিল ছোড়ায় বিশৃঙ্খলা সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়। উভয়পক্ষকে থানায় ডাকা হয়েছে। বৈঠকের মাধ্যমে সমাধান করা হবে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
jack ali ২ এপ্রিল, ২০২০, ১১:৫১ এএম says : 0
O' Allah isn't the time is not yet arrive to wipe out these zloombaz league from our Beloved Country ???
Total Reply(0)
ম নাছিরউদ্দীন শাহ ২ এপ্রিল, ২০২০, ১২:১২ পিএম says : 0
জমিনের রাজনৈতিক ভাইরাসের চিকিৎসা প্রচন্ড রকমের ভাইরাস থেরাপী """"। সরকারের এরা চরমশক্র একমন দুধে এক চিমটি তেতুল। কিয়ামতের আলামতের সময় ঈমান আকিদা মজবুত করার সময় গত জীবনের খারাপ কর্মকান্ডের অনুসোচনার সময়। আল্লাহ্ কাছে নিজের পরিবারের আত্বিয় স্বজনের জন‍্য রাষ্ট্রের জন‍্য দোয়া করার সময়। এরা কতটুকু শক্তমনের মানুষ। এদের কি করা উচিত। মন্ত্রী মহোদয়ের অত্যন্ত মানবতার মনুষ্যত্বের কাজে ছাত্রলীগের মারামারি। আল্লাহ্ আমাদের কে সৃষ্টির সেরা ঘোষণা করেছেন।আমরা জমিনে অহংকার অহেতুক নিকৃষ্ট প্রানী গুলোর মত আচরণ করছি এই সব হতে বিরত থাকুন। আল্লাহ্ মৃত্যু কে ভয় করুন। আল্লাহ্ আমাদের বুঝার তৌফিক দিন। আল্লাহ্ সবাই কে হেফাজত করুন।
Total Reply(0)
Nadim ahmed ২ এপ্রিল, ২০২০, ১:০৮ পিএম says : 0
That is what called Chatroleague!!! With any issue, they will collect 100s of crores of money from people and different organizations and fill their pockets!! Typical Chatroleague!!!
Total Reply(0)
zahid ৭ এপ্রিল, ২০২০, ১:২৬ পিএম says : 0
এরা নিজেরাই নিজেদের শত্রু
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন