শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ওয়ার্নের সেরা ভারতীয় একাদশে অধিনায়ক গাঙ্গুলি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ৫:০২ পিএম

করোনাভাইরাস লকডাউন করে দিয়েছে গোটা বিশ্বকে। তাই হাতে সময় অফুরন্ত। এই সুযোগে দারুণ সব কাজ করছেন শেন ওয়ার্ন। কিংবদন্তি এই স্পিনার এবার তৈরি করলেন তার চোখে সেরা ভারতীয় একাদশ। যেখানে নেতৃত্বে রেখেছেন সৌরভ গাঙ্গুলিকে। যদিও অজি গ্রেটের তালিকায় নেই ভিভিএস লক্ষ্মণ।

ক্যারিয়ারে ওয়ার্ন যাদের বিরুদ্ধে খেলেছেন সেরা ভারতীয় একাদশে রেখেছেন তাদেরকেই। এ কারণেই বর্তমান প্রজন্মের কোনো ক্রিকেটারই নেই দলটিতে। অন্তর্জালে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক লাইভ ভিডিওতে ওয়ার্ন সেরা ভারতীয় একাদশ বেছে নিয়েছেন। যেখানে এই অস্ট্রেলিয়ান তার একাদশে ওপেনার হিসেবে রেখেছেন বীরেন্দর শেবাগ ও নভজিৎ সিং সিধুকে।

তিন নম্বরে সঙ্গতভাবেই রয়েছেন ‘দ্য ওয়াল’ খ্যাত রাহুল দ্রাবিড়। যিনি মাঠের লড়াইয়ে বেশ ভুগিয়েছেন ওয়ার্নকে। এরপরই আছেন কিংবদন্তি শচীন। যিনি ওয়ার্নের প্রিয় বন্ধুদের একজন। দলে সৌরভকে রাখতে গিয়েই লক্ষ্মণকে রাখা সম্ভব হয়নি তার। তবে আছেন সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিন।

দলে আছেন বিশ্বজয়ী অলরাউন্ডার অধিনায়ক কপিল দেব। উইকেটকিপার হিসেবে ওয়ার্নের সেরা ভারতীয় একাদশে রয়েছেন নয়ন মোঙ্গিয়া। দলের স্পিনার হরভজন সিং ও অনিল কুম্বলে। পেসার হিসেবে আছেন জাভাগাল শ্রীনাথ।

শেন ওয়ার্নের সেরা ভারতীয় একাদশ : বীরেন্দর শেবাগ, নভজিৎ সিং সিধু, রাহুল দ্রাবিড়, শচীন টেন্ডুলকার, মোহাম্মদ আজহারউদ্দিন, সৌরভ গাঙ্গুলি (অধিনায়ক), কপিল দেব, হরভজন সিং, অনিল কুম্বলে, জাভাগাল শ্রীনাথ ও নয়ন মঙ্গিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন