বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

ডাচ্ গার্মেন্টস কোম্পানীর আদমজী ইপিজেডে ৪৪ লাখ মার্কিন ডলার বিনিয়োগ

প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

নেদারল্যান্ডের কোম্পানী মেসার্স লিনটাস বাংলাদেশ কো. লিমিটেড আদমজী রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকায় মহিলাদের অন্তরতম পোশাক শিল্প স্থাপন করতে যাচ্ছে। বাংলাদেশ ইপিজেডসমূহে নেদারল্যান্ড এই নিয়ে ৬ষ্ঠ কারখানা স্থাপন করবে।
এই কারখানায় ৪৪ লাখ মার্কিন ডলার বিনিয়োগের মাধ্যমে বার্ষিক প্রায় ১.৫ কোটি পিস্ মহিলাদের অন্তর্বাস, সুইমিং কস্টুম ও নাইটি তৈরি করবে। লিনটাস বাংলাদেশ কারখানায় ২৫৬৫ জন বাংলাদেশী ও ১৪ জন বিদেশী নাগরিকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে।
এই উপলক্ষ্যে গতকাল ঢাকায় বেপজা নির্বাহী দপ্তরে বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ ও মেসার্স লিনটাস বাংলাদেশ কো. লিমিটেড এর মধ্যে একটি লীজ চুক্তি স্বাক্ষরিত হয়। বেপজার সদস্য (বিনিয়োগ উন্নয়ন) আবদুল হালিম মোল্লা এবং মেসার্স লিনটাস বাংলাদেশ লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক উইলিয়াম ভ্যান হেলডেন তাদের প্রতিষ্ঠানের পক্ষে লীজ চুক্তিতে স্বাক্ষর করেন।
বেপজার পক্ষে নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল মুহম্মদ হাবিবুর রহমান খান, এনডিসি, পিএসসি, সদস্য (প্রকৌশল) মোঃ মোসাদ্দেক আলী, সদস্য (অর্থ) জিল্লুর রহমান, এনডিসি সচিব মোঃ শওকত নবী, মহাব্যবস্থাপক (জনসংযোগ) নাজমা বিন্তে আলমগীর এবং মহাব্যবস্থাপক (বিনিয়োগ উন্নয়ন) আহসান কবির চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। Ñপ্রেস বিজ্ঞপ্তি

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন