শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মোটরসাইকেল কিনতে গিয়ে নিখোঁজ

সন্ধান মেলেনি ৬ দিনেও

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

মোটরসাইকেল কেনার জন্য ১লাখ টাকা নিয়ে রাতের আধারে ঘর থেকে বের হয়ে ৫দিন ধরে নিখোঁজ রয়েছে পারভেজ হোসেন (২৪) নামের এক যুবক। পারভেজ চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের শ্রীপুর গ্রামের হারুনুর রশিদের ছেলে। সে পেশায় একজন রং মিস্ত্রী। গত মঙ্গলবার রাতে বেগমগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছে তার পরিবারের লোকজন। এ ঘটনায় পারভেজের পরিবারে উৎকন্ঠা বিরাজ করছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে কথা হয় নিখোঁজ পারভেজের বড় বোন পারুল বেগমের সাথে। তিনি বলেন, মোটরসাইকেল কেনার উদ্দেশ্যে অজ্ঞাত ব্যক্তির কল পেয়ে সিএনজি চালিত অটোরিকশা যোগে বেগমগঞ্জ উপজেলার কালাপোল এলাকায় যায় পারভেজ।

পরিচিত মাহবুব ও সুমনের বরাত দিয়ে পারুল বেগম বলেন, পারভেজ চৌমুহনী চৌরাস্তা সংলগ্ন কালাপোল এলাকায় পৌঁছানোর পর মুখোশধারী দুই ব্যক্তি পারভেজকে সিএনজি থেকে নামিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এরপর থেকে পারভেজ নিখোঁজ রয়েছে। তার ব্যবহৃত মুঠোফোন দুটিও বন্ধ পাওয়া যাচ্ছে। ধারনা করা হচ্ছে পারভেজকে অপহরণ করে তার সঙ্গে থাকা ১লাখ টাকা নিয়ে গেছে।

চাটখিল থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম বলেন, পারভেজ একজন সন্ত্রাসী। তার বাড়ি চাটখিলে হলেও সে বেগমগঞ্জের আমান উল্যাপুর ইউনিয়ন এলাকায় থাকে। তার বিরুদ্ধে চাটখিল থানায় ১৬টি মামলা রয়েছে।
বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বলেন, অভিযোগে ভিত্তিতে পুলিশ কাজ করছে। তবে এখনও পর্যন্ত নিখোঁজ পারভেজের কোন সন্ধান পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন