বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মিরপুরে দগ্ধ পোশাক শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর মিরপুর ভাষানটেকে গ্যাস বিস্ফোরণের আগুনে দগ্ধ একই পরিবাবের তিনজনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। গতকাল সকাল ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত জাকির হোসেন (৪৫) পেশায় পোশাক শ্রমিক ছিলেন। তার গ্রামের বাড়ি ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি গ্রামে। তিনি রাজধানীর মিরপুর শ্যামল পল্লীর একটি সেমিপাকা টিনশেড বাসায় বসবাস করতেন এবং স্থানীয় একটি গার্মেন্টসে হেল্পার হিসেবে চাকরি করতেন। একই গার্মেন্টসে কাজ করেন তার স্ত্রী আফরোজা রানী (৩৫)।

জানা যায়, গত শনিবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে মিরপুর শ্যামল পল্লী আবাসিক এলাকার বাসায় জমে থাকা গ্যাস বিস্ফোরণ হয়ে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ সময় জাকির হোসেন, স্ত্রী আফরোজা রানী ও তাদের সন্তান রিয়াদ হোসেন (১৮) দগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। চিকিৎসাধীন থাকা অবস্থায় জাকির হোসেনের মৃত্যু হয়।
ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, জাকিরের শরীরের ৫৮ শতাংশ দগ্ধ ছিল। গতকাল সকাল ৯টায় তার মৃত্যু হয়েছে। তবে বাকি দুইজন হাসপাতালে ভর্তি আছেন। তাদের মধ্যে রানীর ৩২ শতাংশ ও রিয়াদের শরীরে ৩৮ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন